corona virus btn
corona virus btn
Loading

পবিত্র রমজান পালনে মানবিক পুলিশ! মসজিদের ইমামদের ফল মিষ্টি উপহার বীরভূম পুলিশের

পবিত্র রমজান পালনে মানবিক পুলিশ! মসজিদের ইমামদের ফল মিষ্টি উপহার বীরভূম পুলিশের
  • Share this:

#বীরভূম: পবিত্র রমজান মাস শুরু হয়েছে। বীরভূমের মুসলিম ধর্মাবলম্বী মানুষেরা পবিত্র রমজান মাস পালন করছেন। তবে এইবার করোনা আবহে রমজান মাস পালনের নামাজ পড়া হচ্ছে বেশিরভাগ ক্ষেত্রেই বাড়িতে৷ কিছু লোক মসজিদে নামাজ পড়লেও তা পড়ছেন সামাজিক দূরত্ব মেনে। মসজিদের যারা ইমাম রয়েছেন তারাও পালন করছেন এই পবিত্র রমজান মাস৷ তবে করোনার জন্য এবার অনেকটাই ম্লান হয়েছে রমজান পালন৷

এবার বীরভূম জেলা পুলিশের বিশেষ উদ্যোগ, এই পবিত্র রমজান মাসে বীরভূম জেলার প্রতিটি মসজিদের ইমামের কাছে তাদের পক্ষ থেকে পৌঁছে দেওয়া হচ্ছে ফল, মিষ্টি সহ বিভিন্ন ধরনের উপহার। বীরভূম জেলা পুলিশের কাছে এই ধরনের উপহার পেয়ে খুশি বীরভূমের বিভিন্ন মসজিদের ইমামরা।  বীরভূম জেলা পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তাঁরা।

স্বাগত জানিয়েছেন বীরভূমের বাসিন্দারাও। বীরভূম জেলা প্রশাসনের বিভিন্ন মসজিদের ইমামদের কাছে প্রথম থেকেই অনুরোধ ছিল পবিত্র রমজান মাস পালনে মসজিদে নামাজ পড়ার ক্ষেত্রে ভিড় কমানোর। সেই মতই ইমামরা নিজেদের মসজিদ এলাকায় প্রচার করেন৷ কথা রাখেন মুসলিম ধর্মালম্বী মানুষরাও৷ পবিত্র রমজান মাসের রোজা রাখার পর নামাজ তারা নিজের নিজের বাড়িতেই পড়ছেন।

Published by: Akash Misra
First published: May 14, 2020, 10:59 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर