দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

শ্বশুরবাড়িতে ডেকে নিয়ে গিয়ে বিষ খাইয়ে খুন করা হল জামাইকে! কারণ...

শ্বশুরবাড়িতে ডেকে নিয়ে গিয়ে বিষ খাইয়ে খুন করা হল জামাইকে! কারণ...

গুসকরা ও বোলপুরে দু'দফায় বৈঠকে মিমাংসার চেষ্টা হয়। কিন্তু তাতে কোন সমাধান সূত্র বের হয়নি।

  • Share this:

#বর্ধমান: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে শ্বশুরবাড়িতে ডেকে খুনের অভিযোগ উঠলো জামাইকে! স্ত্রী ও তার বাপের বাড়ির আত্মীয়দের বিরুদ্ধে এমনই অভিযোগ উঠল।  বিষ খাইয়ে মেরে দেওয়া হয় বলে দাবি পরিবারের।রবিবার বিকালে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ওই ব্যক্তি মারা যান।

মৃতের নাম সাহাজান সেখ, বয়স ৩৭ বছর। তাঁর বাড়ি পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার উক্তা গ্রামে। মৃতের পরিবারের সদস্যরা জানান, বছর সাতেক আগে সাহাজানের সঙ্গে বীরভূমের বোলপুর থানার ঘিদহ এলাকার ফারহানা বেগমের সঙ্গে বিয়ে হয়। তাঁদের একটি কন্যা সন্তান রয়েছে।অভিযোগ গত বছর ফারহানার সঙ্গে অন্য একজনের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। এই ঘটনার পর থেকেই  সাহাজান ও ফারহানার মধ্যে সম্পর্কে অবনতি হয়। ফারহানার বিবাহ বহির্ভূত  সম্পর্ক নিয়ে বিবাদের জেরে বিবাহ বিচ্ছেদ নিয়ে সিদ্ধান্ত হয়।

গুসকরা ও বোলপুরে দু'দফায়  বৈঠকে মিমাংসার চেষ্টা হয়। কিন্তু তাতে কোন সমাধান সূত্র বের হয়নি। এরপর থেকে তাঁরা আলাদা থাকতেন। ছেলের পরিবারের অভিযোগ দিনকয়েক আগে মেয়ে কান্নাকটি করছে বলে  ফারহানা ফোন করে সাহাজানকে ডেকে পাঠায়।  সাহাজান বোলপুর গেলে সাহাজানের সঙ্গে  আর যোগাযোগ করতে পারেননি পরিবারের লোকজন। বোলপুর থানায় এই নিয়ে নিখোঁজ ডায়েরিও করা হয়।

বুধবার সাহাজান এক আত্মীয়কে  ফোন করে জানায়, শ্বশুরবাড়ির লোকজন  তাঁকে মারধর করে মুখে বিষ ঢেলে বাথরুমে আটকে রেখেছে। সঙ্গে সঙ্গে সাহাজানের বাড়ির লোকজন সেখানে গিয়ে তাঁকে উদ্ধার করে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে।   বৃহঃস্পতিবার সাহাজানকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। রবিবার শাহজাহানের মৃত্যু হয়।

Published by: Pooja Basu
First published: September 22, 2020, 12:06 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर