Home /News /south-bengal /
Accident: মর্মান্তিক! বিয়ের নিমন্ত্রণ করে ফেরার পথে দুর্ঘটনা, বরের পরিণতি দেখে চোখে জল সকলের

Accident: মর্মান্তিক! বিয়ের নিমন্ত্রণ করে ফেরার পথে দুর্ঘটনা, বরের পরিণতি দেখে চোখে জল সকলের

Accident: সামনেই বিয়ে। প্রস্তুতি ছিল তুঙ্গে।

Accident: সামনেই বিয়ে। প্রস্তুতি ছিল তুঙ্গে।

Accident: সামনেই বিয়ে। প্রস্তুতি ছিল তুঙ্গে। পরিবারের সকলের সঙ্গে বিয়ের কাজ একা হাতে সারছিলেন ওই এলাকার পুঁটিমারি গ্রামের বাসিন্দা গোবিন্দ বর্মণ, হবু বর।

  • Share this:

    #ক্যানিং: এমন মর্মান্তিক পরিণতি (Accident) হবে হবু বরের, তা চিন্তাও করতে পারেননি কেউ। কিন্তু যা হল, তা দেখে সত্যিই চোখের জল ধরে পারছেন না এলাকার বাসিন্দা থেকে শুরু করে মেয়ের বাড়ির মানুষেরা। সকলেই শোকে পাথর হয়ে গিয়েছেন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মাথাভাঙা ১ নম্বর ব্লকের হাজারহাট এলাকায়।

    সামনেই বিয়ে। প্রস্তুতি ছিল তুঙ্গে। পরিবারের সকলের সঙ্গে বিয়ের কাজ একা হাতে সারছিলেন ওই এলাকার পুঁটিমারি গ্রামের বাসিন্দা গোবিন্দ বর্মণ, হবু বর। নিয়মিত আত্মীয়, প্রতিবেশির বাড়িতে পৌঁছে গিয়ে নিমন্ত্রণের কাজ সারছিলেন তাঁরা। আর সেই নিমন্ত্রণ করতে গিয়েই ঘটে গেল এমন একটা ঘটনা যা কল্পনাও করতে পারেননি কেউ।

    আরও পড়ুন: এ বার গরুপাচার কাণ্ডে অনুব্রতকে তলব করল সিবিআই

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিয়ের নিমন্ত্রণ সেরে বাড়ি ফেরা পথে দুর্ঘটনার (Accident) কবলে পড়েন গোবিন্দ ও তাঁর ভাই প্রসেনজিৎ বর্মণ। ঘটনাটি ঘটে হাজারহাটের কাছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসা মাথাভাঙ্গা থানার পুলিশ। দেহগুলিকে উদ্ধার করে নিয়ে আসা হয় মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে। হাসপাতালেই তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। মৃতদেহ আজ সকালে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যাওয়া হয়েছে।

    আরও পড়ুন: 'টুম্পা সোনা'র পর 'কমলা', CPIM-এর নয়া প্যারোডিতে বুঁদ নতুন প্রজন্ম, তুমুল ভাইরাল...

    বিয়ের আলো জ্বলার কথা ছিল যে পরিবারে, সেই পরিবার মুহূর্তের ঘটনায় কার্যত তলিয়ে গিয়েছে অন্ধকারে। শুধু তাই নয়, কয়েক মুহূর্তে সমস্ত আনন্দ বিষাদে পরিণত হয়েছে দুই পরিবারে। কথা বলার মতো পরিস্থিতিতে নেই কেউই। সব মিলিয়ে শোকের ছায়া নেমে এসেছে এলাকা জুড়ে।

    Probir kundu

    Published by:Uddalak B
    First published:

    Tags: Accident

    পরবর্তী খবর