হোম /খবর /দক্ষিণবঙ্গ /
শুধু সোনা আর সোনা, বাইক থামাতেই চক্ষু চড়কগাছ পুলিশের! বাংলায় শোরগোল ফেলা ঘটনা

West Bengal News: শুধু সোনা আর সোনা, বাইক থামাতেই চক্ষু চড়কগাছ পুলিশের! বাংলায় শোরগোল ফেলা ঘটনা

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: বুধবার সন্ধ্যায় তারা একটি মোটরবাইক চেপে মাজদিয়া স্টেশনের দিকে যাচ্ছিল।

  • Share this:

#সমীর রুদ্র, নদিয়া: পাচারের আগেই বিপুল পরিমাণ সোনার বিস্কুট সহ দুই পাচারকারীকে গ্রেফতার করল ভীমপুর থানার পুলিশ। ধৃতরা হল বরুণ হালদার ও প্রদীপ হালদার। ধৃতদের কাছে থেকে ২০টি সোনার বিস্কুট উদ্ধার হয়েছে, যার ওজন ২ কেজি ৩০০গ্রাম এবং আনুমানিক মূল্য ২১লক্ষ টাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা ভীমপুর থানার হুদোপাড়ার বাসিন্দা। বুধবার সন্ধ্যায় তারা একটি মোটরবাইক চেপে মাজদিয়া স্টেশনের দিকে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তাদের আটক করে তল্লাশি চালাতেই সোনার বিস্কুট গুলি উদ্ধার হয়। ধৃতদের বৃহস্পতিবার কৃষ্ণনগর জেলা আদালতে পাঠিয়েছে ভীমপুর থানার পুলিশ।

আরও পড়ুন: 'অকল্পনীয় নির্দেশ দেব, ধেড়ে ইঁদুররা সামনে আসবে', ফের তোলপাড় ফেললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়

এদিকে, রাতের অন্ধকারে খোলা সীমান্ত দিয়ে গরু পাচার করতে গিয়ে গ্রেফতার গরু পাচারকারী। নকশালবাড়ির ভারত নেপাল সীমান্তের মেচী নদী সংলগ্ন এলাকায় ৩টি গরু সহ গ্রেফতার পাচারকারী। এস‌এসবি-র ৮ ব্যাটেলিয়নের জ‌ওয়ানরা পাচারকারীকে গ্রেফতার করে নকশালবাড়ি পুলিশের হাতে তুলে দেয়।

আরও পড়ুন: কাঁথি বনাম ডায়মন্ড হারবার, ৩ ডিসেম্বর যুযুধান অভিষেক-শুভেন্দু! আলোড়িত বঙ্গ রাজনীতি

ধৃত যুবক পৈকাশ কুজুর মানঝা চা বাগান এলাকায় বাসিন্দা। ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে পাঠানো হয়েছে। ধৃতের সঙ্গে আরও কারা জড়িত রয়েছে, তার তদন্তে নেমেছে পুলিশ। গত একমাসে ২৬টি গরু সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Gold smuggling, West Bengal news