Home /News /south-bengal /
Murshidabad News: তিন জনের কাছে এল তিন জন, হাতে-হাতে 'পুরিয়া'! ক্ষোভ ফেটে পড়ল মাঝপাড়া

Murshidabad News: তিন জনের কাছে এল তিন জন, হাতে-হাতে 'পুরিয়া'! ক্ষোভ ফেটে পড়ল মাঝপাড়া

মারাত্মক অভিযোগ (প্রতীকী ছবি)

মারাত্মক অভিযোগ (প্রতীকী ছবি)

Murshidabad News: মুর্শিদাবাদের মাঝপাড়ার এলাকাবাসীদের অভিযোগ দীর্ঘদিন ধরে এই তিন ব্যক্তি হেরোইন বিক্রির সঙ্গে যুক্ত, যার ফলে এলাকায় অসামাজিক কাজকর্ম বেড়েই চলেছে।

  • Last Updated :
  • Share this:

#বেলডাঙা: বুধবার সন্ধ্যায় মুর্শিদাবাদ জেলার বেলডাঙা থানার অন্তর্গত মাঝপাড়া এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হল হেরোইন বিক্রি করার সন্দেহকে ঘিরে। এলাকার বাসিন্দা মাজু বিবি, আলাই সেখ, রকি সেখ নামের তিনজনের কাছ থেকে অজ্ঞাত পরিচয় আরও তিন ব্যক্তি মাদক কিনতে আসে বলে অভিযোগ করে এলাকাবাসীরা।

এলাকাবাসীদের অভিযোগ দীর্ঘদিন ধরে এই তিন ব্যক্তি হেরোইন বিক্রির সঙ্গে যুক্ত, যার ফলে এলাকায় অসামাজিক কাজকর্ম বেড়েই চলেছে। বুধবার সন্ধ্যায় হেরোইন বিক্রির সময় হাতেনাতে ধরে ফেলে এলাকাবাসীরা, এলাকাবাসীরা হিরোইন বিক্রির সময় ধৃতদের ধরার পর গণধোলাই দেয় এবং জনসম্মুখে কান ধরে উঠবস করানো হয় ধৃতদের।

আরও পড়ুন: ব্রিজের উপর ৬ জনকে ঘিরে ধরল STF! কান্দিতে যা উদ্ধার হল, বড় সাফল্য পুলিশের

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় বেলডাঙার মাছপাড়া এলাকায় ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বেলডাঙা থানার বিশাল পুলিশবাহিনী, বেলডাঙা থানার পুলিশ এসে ঘটনা তদন্ত শুরু করে এবং হিরোইনের উদ্দেশ্যে তল্লাশি চালায় পুলিশ যদিও এখনো পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করেনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হিরোইন কিনতে আসা অজ্ঞাত পরিচয় তিনজন পালিয়ে যায়। তাঁদের উদ্দেশ্যে বেলডাঙা থানার পুলিশ তল্লাশি চালাচ্ছে।

Published by:Suman Biswas
First published:

Tags: Murshidabad, West bengal Police