Home /News /south-bengal /
West Bengal News: টাকা নয়, স্ত্রীকে খুন করতে সুপারি কিলারকে যা অফার করল স্বামী! আঁতকে উঠবেন...

West Bengal News: টাকা নয়, স্ত্রীকে খুন করতে সুপারি কিলারকে যা অফার করল স্বামী! আঁতকে উঠবেন...

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: বনগাঁর পেট্রাপোল সীমান্ত লাগোয়া জয়ন্তীপুর গ্রামের এই ঘটনায় রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে এলাকায়।

  • Share this:

    #বনগাঁ: দাম্পত্য কলহ লেগেই ছিল স্বামী-স্ত্রীর মধ্যে। কিন্তু তার পরিনাম যে এমন হতে পারে, তা কেউই ভাবেননি (West Bengal News)। উত্তর ২৪ পরগনার বনগাঁয় সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুন করানোর অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। তাঁকে গ্রেফতারও করা হয়েছে। কিন্তু নৃশংসতার শেষ নয় এখানেই, খুন করার আগে ওই বধূকে সুপারি কিলার ধর্ষণ করে বলেও অভিযোগ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, সুপারি কিলারকে নিজের স্ত্রীকে ধর্ষণের 'অফার' দিয়েছিলেন স্বামী নিজে!

    বনগাঁর পেট্রাপোল সীমান্ত লাগোয়া জয়ন্তীপুর গ্রামের এই ঘটনায় রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২ মার্চ রাত থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না ফতেমা নামের ওই বধূর। শেষমেশ ৩ মার্চ সকালে তাঁর দেহ উদ্ধার হয়। তদন্তের শুরু থেকেই ওই মহিলার স্বামীর দিকে সন্দেহের তির যায় পুলিশের। এরপরই ফতেমার স্বামী সামিউলকে আটক করেন তদন্তকারীরা। জেরায় সামিউল স্বীকার করে, সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুন করিয়েছে সে। এই ঘটনার পর বাবার ফাঁসি দাবি করেছে ছেলে।

    আরও পড়ুন: সোমবার থেকে বাংলার বহু এলাকায় দীর্ঘক্ষণ বন্ধ থাকবে ইন্টারনেট? কারণ কী জানেন!

    পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই ছিল। নিজের স্ত্রীকে মাঝেমধ্যেই মারধর করতেন স্বামী সামিউল। এমনকী স্বামী-স্ত্রী দুজনেই একে অপরকে বিবাহ বহির্ভূত সম্পর্কের জন্য সন্দেহ করতেন। এরপরই স্ত্রীকে খুনের পরিকল্পনা করেন সামিউল। সেই সূত্রেই সুপারি কিলারের সঙ্গে যোগাযোগ করে সে।

    আরও পড়ুন: অন্যের ঘাড়ে দোষ চাপানো হচ্ছে! ফুঁসে উঠলেন দিলীপ ঘোষ! নিশানায় কিন্তু 'বড়' মুখ

    আর সেই সময়ই ওই দুষ্কৃতীকে সামিউল অফার দেন, স্ত্রীকে খুন করার জন্য টাকা দিতে না পারলেও তাঁর স্ত্রীকে ধর্ষণ করতে পারে সে। ভারত-বাংলাদেশ সীমান্তে বাড়ি হওয়ায় ওই মহিলা ছোটখাটো পাচারও করতেন বলে জানা গিয়েছে। সেই সূত্রেই ওই দুষ্কৃতী মহিলাকে একটি প্যাকেট সীমান্ত পার করিয়ে দিতে বলেন। ওই মহিলা তা করতে গেলেই একটি বাঁশবাগানে মহিলাকে ধর্ষণ ও খুন করা হয় বলে অভিযোগ। সেখান থেকেই মহিলার দেহ উদ্ধার হয়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর