Home /News /south-bengal /
Bangla News: 'রাখে হরি মারে কে', চুঁচুড়া স্টেশনে অভাবনীয় ঘটনা! প্রাণে বাঁচলেন স্বামী-স্ত্রী

Bangla News: 'রাখে হরি মারে কে', চুঁচুড়া স্টেশনে অভাবনীয় ঘটনা! প্রাণে বাঁচলেন স্বামী-স্ত্রী

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Bangla News: রবিবার সকালে ১০টা ১২। ডাউন বর্ধমান লোকাল একটু দেরিতে চুঁচুড়া স্টেশনে ঢোকে। আগের কাটোয়া লোকাল বাতিল থাকায় প্ল্যাটফর্মে তখন ভালো ভিড়।

  • Share this:

    #চুঁচুড়া: একেই বলে 'রাখে হরি মারে কে'। চলন্ত ট্রেনের তলায় পরে সাক্ষাৎ মৃত্যু মুখ থেকে ফিরে এলেন এক ব্যক্তি। তাঁকে ট্রেনের তলায় পড়ে যেতে দেখে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন তার স্ত্রী। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনিও।

    রবিবার সকালে ১০টা ১২। ডাউন বর্ধমান লোকাল একটু দেরিতে চুঁচুড়া স্টেশনে ঢোকে। আগের কাটোয়া লোকাল বাতিল থাকায় প্ল্যাটফর্মে তখন ভালো ভিড়। ট্রেন প্ল্যাটফর্মে ঢুকতেই ট্রেনে ওঠার জন্য হুড়োহুড়ি শুরু হয়। ব্যাগ পত্তর কয়েকটি আলুর বস্তা ট্রেনের মাঝামাঝি কামরায় তুলে নিজে উঠতে গিয়ে ধাক্কাধাক্কিতে ট্রেনের তলায় পরে যান তরুণ মুখোপাধ্যায় নামে ওই ব্যাক্তি।

    আরও পড়ুন: শিক্ষিকার ১২ লক্ষ বকেয়া বেতন মেটাবে প্রধান শিক্ষক! বেনজির রায় হাই কোর্টের, কিন্তু কেন?

    ট্রেন ও প্ল্যাটফর্মের ফাঁক গলে স্বামীকে পড়ে যেতে দেখেন স্ত্রী। ট্রেন তখন চলতে শুরু করেছে। হঠাৎ ঝাঁপ দেন মহিলাও। প্ল্যাটফর্মে ছিটকে পড়তেই হইহই করে ওঠেন সবাই। ছুটে যান কর্তব্যরত জিআরপি কর্মী। সবাই মিলে তাঁকে তোলেন। স্বামীর চিন্তায় কান্নায় ভেঙে পরেন স্ত্রী। ট্রেন প্লাটফর্ম ছেড়ে বেরোতেই দেখা যায় উঠে আসছেন তরুণ বাবু। একেবারে সুস্থ অবস্থায়, গায়ে আঁচরও লাগেনি। প্ল্যাটফর্মের বসার জায়গায় বসে নিজেই বললেন, ''নতুন জীবন পেলাম।''

    আরও পড়ুন: রাজ্যের উপর দুটি নিম্নচাপ, আচমকাই বদলে যাবে বাংলার আবহাওয়া? যা বলছে হাওয়া অফিস...

    তরুণ বাবু জানান, তারা স্বামী-স্ত্রী দুজনেই দিনমজুর। ঝাড়গ্রাম থেকে হুগলিতে আলু তোলার কাজ করতে এসেছিলেন। মাস খানেক ধরে পোলবার বীরেন্দ্রনগর ডুবির ভেরী অঞ্চলে আলু তোলার কাজ করছিলেন। দুজন শিশু সহ বাইশ জনের দল তাদের। আজ সবাই মিলে দেশের বাড়ি ঝাড়গ্রামে ফিরছিলেন। চুঁচুড়া থেকে হাওড়া যাওয়ার জন্য ট্রেন ধরতে যান তাঁরা। কিন্তু ভিড় ট্রেনে উঠতে গিয়েই বিপত্তি। তরুণ বাবু বলছেন, ''একটু নেশা করেছিলাম। ভুল হয়েছিল, নতুন জীবন পেয়েছি আর নেশা করব না।'' ওই ট্রেনে চলে যাওয়া সঙ্গীদের ফোন করে খবর দিয়ে হাওড়া যাওয়ার পরের ট্রেন ধরেন দম্পতি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর