Home /News /south-bengal /
West Bengal News: স্ত্রীর শরীরে পরপর কোপ, তারপর কোথায় গেলেন স্বামী! খড়দহতে বিরাট কাণ্ড

West Bengal News: স্ত্রীর শরীরে পরপর কোপ, তারপর কোথায় গেলেন স্বামী! খড়দহতে বিরাট কাণ্ড

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া অশান্তি চলছিল। তার পর স্বামীকে ছেড়ে পূজা খড়দহ সুভাষপল্লী এলাকায় বাড়ি ভাড়া নিয়ে একাই থাকতেন।

  • Share this:

    #খড়দহ: স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে গেল স্বামী। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি স্ত্রী। এক বছর আগে বিয়ে হয়েছে পূজা রাজবংশীর সঙ্গে হিমাদ্রি শিকদারের। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া অশান্তি চলছিল। তার পর স্বামীকে ছেড়ে পূজা খড়দহ সুভাষপল্লী এলাকায় বাড়ি ভাড়া নিয়ে একাই থাকতেন।

    দীর্ঘদিন ধরে পূজার ওপর অত্যাচার চালাত হিমাদ্রি, এমনটাই অভিযোগ। যত দিন যাচ্ছিল, ততই অত্যাচার চরমে উঠছিল। আজ দুপুরে হিমাদ্রি ধারালো চপার দিয়ে পূজা রাজবংশীকে এলোপাথাড়ি কোপায় তাঁর ঘরের মধ্যেই। তারপর পেছনের জঙ্গল দিয়ে হিমাদ্রি পালিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে খড়দহ সুভাষপল্লী এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

    আরও পড়ুন: অর্জুন দল ছাড়তেই আশঙ্কা, তড়িঘড়ি বড় সিদ্ধান্ত বিজেপির! যা হতে চলেছে...

    আশঙ্কাজনক অবস্থায় পূজা রাজবংশী কে প্রথমে খড়দহ বলরাম হাসপাতাল এবং সেখান থেকে কলকাতা আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রহড়া থানার পুলিশ। ঘটনার পর থেকে স্বামী হিমাদ্রি শিকদার পলাতক। তাকে খুঁজছে রহড়া থানার পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Husband, West Bengal news

    পরবর্তী খবর