Home /News /south-bengal /
পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে খুন, শিশুপুত্রকে মৃতদেহের সঙ্গে তালাবন্ধ করে পলাতক স্বামী

পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে খুন, শিশুপুত্রকে মৃতদেহের সঙ্গে তালাবন্ধ করে পলাতক স্বামী

Representative Picture

Representative Picture

  • Share this:

    #বারাকপুর: পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে খুন করে পলাতক স্বামী। অভিযোগ পালানোর আগে স্ত্রীর মৃতদেহের সঙ্গে নিজের শিশুপুত্রকেও ঘরে আটকে রেখে বাইরে থেকে তালা দিয়ে দেন । ছেলেটির কান্না শুনে স্থানীয়রা পুলিশে খবর দিলে দরজা ভেঙে গৃহবধূর দেহ ও বাচ্চাটিকে উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগণার জগদ্দলের বাঁশবাগান এলাকায়।

    পুলিশ সূত্রে খবর, মৃতার নাম পুজা রায়। স্থানীয়রা জানিয়েছেন, স্বামী বাপ্পা রায়ের সঙ্গে নিয়মিত ঝগড়া অশান্তি লেগেই থাকত পূজার। স্ত্রীকে রীতিমতো নির্যাতন করত বাপ্পা । তাদের একটি ছোট্ট ছেলে রয়েছে । বাপ্পার বিবাহ বহির্ভূত অন্য সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ছিল পুজার। সেই নিয়েই চলত নিত্য দাম্পত্য কলহ ।

    আরও পড়ুন

    স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড, গ্রেফতার স্বামী

    বৃহস্পতিবারও এমনি অশান্তি চলেছিল দিনভর। পরে গভীর রাতে শুধুমাত্র শিশুটির একটানা কান্নার আওয়াজ পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরও কেউ দরজা না খোলায় পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভাঙলে দেখা যায় পূজার দেহ সিলিং ফ্যান থেকে ঝুলছে।

    স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে বাপ্পার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে মৃতদেহ। অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি।

    First published:

    Tags: Extra Marital Affair, Husband murdered wife

    পরবর্তী খবর