Home /News /south-bengal /
স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ জানানোয় স্বামীকে পিটিয়ে খুন করল প্রেমিক

স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ জানানোয় স্বামীকে পিটিয়ে খুন করল প্রেমিক

Murder

Murder

  • Share this:

    #হাওড়া: মনুয়াকাণ্ডের ছায়া এবার হাওড়ায় ৷ স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ জানানোয় স্বামীকে পিটিয়ে খুন করল প্রেমিক ৷ স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে টানাপোড়েন। হাওড়ার ব্যাটরায় গ্যারাজমালিককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে। নিহতের স্ত্রী ও তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। পরিকল্পিতভাবে খুনের অভিযোগ করেছেন নিহতের বোন।

    রবিবার সকাল। হাওড়ার ব্যাটরার ডাবলু রোডে গ্যারাজ থেকে উদ্ধার হয় মালিক রতন নাথের রক্তাক্ত দেহ। কিছুক্ষণের মধ্যেই গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবক রাজীব মণ্ডল ওরফে রাজুকে। পরিবারের দাবি, রাজুর সঙ্গে রতনের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই গন্ডগোলের সূত্রপাত।

    রতনের বাড়িতে দশ-বারোটি কুকুর আছে। সেই কুকুরদের দেখাশোনা করত রাজু। সেখান থেকেই রতনের স্ত্রী শর্মিষ্ঠার সঙ্গে প্রেম হয় রাজুর। এই নিয়ে দু'জনের ঝামেলা লেগেই থাকত। শনিবার রাতে রতনের গ্যারাজে বিশ্বকর্মা পুজোর প্রস্তুতি চলছিল। পঁচিশ কর্মীর সঙ্গে খাওয়া দাওয়া ও মদ্যপান করছিলেন রতন-রাজু। হঠাৎই মদের বোতল দিয়ে রতনের মাথায় মারে রাজু। এরপর মত্ত অবস্থায় বেলচা দিয়ে মারতে থাকলে ঘটনাস্থলেই মারা যান গ্যারাজ মালিক।

    হাওড়া হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় রতনকে। পরিবারের দাবি, শনিবারও স্বামী-স্ত্রীর মধ্যে গন্ডগোল হয়। পরিকল্পিতভাবেই খুনের ছক বলে অভিযোগ তাঁদের। নিহতের স্ত্রী শর্মিষ্ঠা ও প্রেমিক রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। খুনের অভিযোগ অস্বীকার করেছে শর্মিষ্ঠা।

    তবে বিবাহ বহির্ভূত সম্পর্ক ও খুনের অভিযোগ নিয়ে মুখ খোলেনি ধৃত রাজু। শর্মিষ্ঠা ও রাজুর পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত ৷

    First published:

    Tags: Extra Marital Affairs, Lover murdered Husband, Murder, Murdered

    পরবর্তী খবর