Home /News /south-bengal /
Pashkura Murder: স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী! কী হয়েছিল পাঁশকুড়ায়? শুনে চমকে উঠবেন

Pashkura Murder: স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী! কী হয়েছিল পাঁশকুড়ায়? শুনে চমকে উঠবেন

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Pashkura Murder: নারায়ণ জানাকে পুলিশ বাড়ি থেকে গ্রেফতার করলে ধৃত নারায়ণ জানা পুলিশকে জানায়, যে সে বিষ খেয়েছে। সে কথা শুনে তড়িঘড়ি পাঁশকুড়া থানার পুলিশ তাঁকে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। সেখানেই মৃত্যু হয় ওই মহিলার স্বামীর।

আরও পড়ুন...
  • Share this:

#পাঁশকুড়া: কোলাঘাটের পর পাঁশকুড়া। পারিবারিক অশান্তির জেরে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বিরোধ থেকে খুন ও আত্মহত্যার রঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। স্ত্রীকে লোহার বাট দিয়ে আঘাত করে খুন করে বিষ খেয়ে নিজেও আত্মঘাতী হয়েছে স্বামী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার হাউরের পুরুল গ্রামে।

আরও পড়ুন: সৌরভ কি রাজনীতিতে আসবেন? অমিত সাক্ষাতের পরদিনই ইঙ্গিতপূর্ণ জবাব ডোনার

স্থানীয় সূত্রের খবর, গ্রামেরই বাসিন্দা নারায়ণ জানা নামে এক ব্যক্তি প্রতিদিনই মদ খেয়ে এসে বাড়িতে অশান্তি করতেন। মদ্যপ অবস্থায় স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুরু হয়। পরে তা হাতাহাতিতে পরিণত হয়। তখনই দাঁড়িপাল্লায় ওজনের জন্য ব্যবহৃত ভারী লোহার বাটখারা দিয়ে স্ত্রী চন্দনা জানার মাথায় আঘাত করে স্বামী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। স্ত্রীকে খুন করে স্বামী নারায়ণ জানা নিজেও বিষ খান।

আরও পড়ুন: ধোকার ডালনাতেই মজলেন অমিত, চাইলেন চার বার! রসিয়ে খেলেন বাঙালি সব পদই

স্ত্রী চন্দনা জানাকে খুনের ঘটনায় তাঁর স্বামী নারায়ণ জানাকে পুলিশ বাড়ি থেকে গ্রেফতার করলে ধৃত নারায়ণ জানা পুলিশকে জানায়, যে সে বিষ খেয়েছে। সে কথা শুনে তড়িঘড়ি পাঁশকুড়া থানার পুলিশ তাঁকে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। সেখানেই মৃত্যু হয় ওই মহিলার স্বামীর। মৃত চন্দনা জানার বয়স ৩৮ ও মৃত নারায়ন জানার বয়স আনুমানিক ৪৮ বছর। পুলিশ দুই মৃতদেহকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Published by:Rachana Majumder
First published:

Tags: Murder, Suicide

পরবর্তী খবর