corona virus btn
corona virus btn
Loading

অসৎ কাজে যুক্ত জানতে পেরে প্রতিবাদ! স্ত্রীর গলার নলি কেটে তিলের জমিতে ছুঁড়ে ফেলল স্বামী

অসৎ কাজে যুক্ত জানতে পেরে প্রতিবাদ! স্ত্রীর গলার নলি কেটে তিলের জমিতে ছুঁড়ে ফেলল স্বামী
প্রতীকী ছবি

মৃতার নাম কানন বাগদি । বয়স চৌত্রিশ বছর । সোমবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে ওই মহিলার গলার নলি কাটা রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায় ।

  • Share this:

#খন্ডঘোষ: স্বামীর কুকর্মের প্রতিবাদ করেছিলেন স্ত্রী । তার জেরে ধারাল অস্ত্র দিয়ে স্ত্রীর গলার নলি কেটে খুন করল স্বামী ! মৃতার বাপের বাড়ির আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে শ্রীমন্ত বাগদি নামে ওই স্বামীকে আটক করেছে পুলিশ । তাঁকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে । পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষের সুলতানপুর গ্রামে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।

মৃতার নাম কানন বাগদি । বয়স চৌত্রিশ বছর । সোমবার  সকালে বাড়ি থেকে কিছুটা দূরে ওই মহিলার গলার নলি কাটা রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায় । স্হানীয় বাসিন্দারা ওই মৃতদেহ দেখতে পায় । খবর পেয়ে খন্ডঘোষ থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় । পুলিশ খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে । মৃতদেহ উদ্ধারের পাশাপাশি পুলিশ মৃতার স্বামী শ্রীমন্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ।

১৩ বছর আগে খন্ডঘোষের গুইর গ্রামের কাননের সঙ্গে খন্ডঘোষেরই সুলতানপুরের শ্রীমন্তর দেখাশোনা করে বিয়ে হয়েছিল । প্রথম প্রথম নিঃসন্তান এই দম্পতির বৈবাহিক সম্পর্ক ঠিক থাকলেও গত কয়েকবছরে সেই সম্পর্কের অবনতি ঘটে । মৃতার বাবা দেবু মাঝি বলেন , গত কয়েক বছর ধরেই দুজনের অশান্তি হত । শ্রীমন্ত আমার মেয়েকে মারধরও করত । অসৎ কাজে লিপ্ত হয়ে পড়েছিল শ্রীমন্ত । স্ত্রী হিসেবে তা মেনে নিতে পারেনি কানন । সেই কাজের সে প্রতিবাদ করাতেই তাকে তিল জমিতে নিয়ে গিয়ে ধারাল অস্ত্র দিয়ে গলার নলি কেটে শ্রীমন্ত খুন করেছে । দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি । জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রীমন্তের সঙ্গে অন্য এক মহিলার সম্পর্ক ছিল বলেও স্হানীয় সূত্রে জানা গিয়েছে । তার জেরেও এই খুন হতে পারে বলে মনে করা হচ্ছে । তদন্তে সব দিক খতিয়ে দেখা হচ্ছে । বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় বলেন, কী কারণে এই খুন তা খতিয়ে দেখা হচ্ছে ।

Saradindu Ghosh

Published by: Shubhagata Dey
First published: June 8, 2020, 8:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर