corona virus btn
corona virus btn
Loading

স্ত্রীর ফোন পেয়ে শ্বশুরবাড়ি যাওয়ার পথে খুন স্বামী, ‘‌স্ত্রী খুন করিয়েছে’‌, অভিযোগ

স্ত্রীর ফোন পেয়ে শ্বশুরবাড়ি যাওয়ার পথে খুন স্বামী, ‘‌স্ত্রী খুন করিয়েছে’‌, অভিযোগ
প্রতীকী ছবি

শ্বশুর বাড়ির সামনেই জামাইকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা, স্ত্রীর মদতেই খুন অভিযোগ জামাইয়ের পরিবারের, নদিয়ার চাকদহ থানার বিষ্ণুপুরের ঘটনা‌য় স্তম্ভিত এলাকার মানুষ।

  • Share this:

#‌চাকদহ:‌ শ্বশুর বাড়ির সামনেই নৃশংস ভাবে কুপিয়ে খুন জামাইকে। ঘটনাটি নদিয়ার চাকদহ থানার বিষ্ণুপুর উত্তরপাড়ার। মৃতের নাম সুজয় হালদার (২৮)। তিনি উত্তরপ্রদেশে কোয়াক ডাক্তারি করতেন। মাসখানেক আগে চাকদহের নেউলিয়া বিলপাড়ে নিজের বাড়িতে ফেরেন। অভিযোগ, বুধবার রাত ১১ টা নাগাদ সুজয় হালদারের স্ত্রী শিখা হালদার ফোন করে স্বামীকে তাঁর বাপের বাড়িতে ডাকেন। রাতেই সাইকেলে চেপে নেউলিয়া থেকে বিষ্ণুপুর শ্বশুরবাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে পড়েন সুজয়। শ্বশুরবাড়ি থেকে কিছুটা দূরে তিন রাস্তার মোড়ে দুষ্কৃতীরা রাতের অন্ধকারে তাঁকে এলোপাতাড়ি কোপায়। রক্তাক্ত অবস্থায় দৌড়ে শ্বশুর বাড়ির উঠোনে লুটিয়ে পড়েন জামাই সুজয়। তাঁর চিৎকারে ঘর থেকে বেরিয়ে আসেন সুজয়ের স্ত্রী ও শ্বশুর মশাই। এরপর তড়িঘড়ি গুরুতর আহত অবস্থায় তাঁকে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃত সুজয় হালদারের পরিবারের অভিযোগ, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে তাঁর কথানুযায়ী সুজয়কে খুন করা হয়েছে। অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন সুজয় হালদারের স্ত্রী শিখা হালদার। তিনি জানান, ‘‌আমি স্বামীকে ভীষণ ভালবাসতাম। খুনের ঘটনার তদন্তে পুলিশকে যথাযথ সাহায্য করব।’‌

যদিও এই ঘটনায় চাকদহ থানায় লিখিত অভিযোগ এখনও হয়নি। চাকদহ থানার পুলিশ রহস্যজনক এই খুনের তদন্ত শুরু করেছে। খুনের পেছনে স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নাকি অন্য কোনও কারণ তা খতিয়ে দেখছে। কেউ গ্রেফতার হয়নি।

Ranjit Sarkar

Published by: Uddalak Bhattacharya
First published: September 3, 2020, 8:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर