স্টেনগান, সেভেন এমএম পিস্তলসহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার ইসলামপুরে, গ্রেফতার ৪

স্টেনগান, সেভেন এমএম পিস্তলসহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার ইসলামপুরে, গ্রেফতার ৪

পুরসভা ভোটের আগে এই বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার ঘিরে চাঞ্চল্য মুর্শিদাবাদে। তবে স্টেনগানটি স্থানীয় কোন কারখানাতেই তৈরি বলে পুলিশের অনুমান।

  • Share this:

Pranab Kumar Banerjee

#ইসলামপুর: ইসলামপুর থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে প্রচুর অস্ত্রশস্ত্রসহ চারজনকে গ্রেফতার করল। ৭টি সেভেন এমএম পিস্তল, ৮৫ রাউন্ড গুলি, ১টি স্টেনগান, দু’টি ম্যাগাজিন-সহ ৪ জনকে গ্রেফতার করে ৷ ধৃতরা হল চিরু শেখ, হাসিবুল শেখ, সালাম শেখ ও নুর মোহাম্মদ ৷ চিরু শেখের বাড়ি ডোমকল ও হাসিবুল শেখের বাড়ি জলঙ্গিতে ৷ সালাম শেখ ও নূর মোহাম্মদের বাড়ি মালদার কালিয়াচকে ৷ মালদা থেকে অস্ত্রগুলি নিয়ে এসে চিরু ও হাসিবুলকে বিক্রি করার সময় ইসলামপুর থানার পুলিশ হাতেনাতে গ্রেফতার করে তাদের।

ধৃতদের আজ বহরমপুর আদালতে তোলা হবে ও পুলিশ হেফাজতে নেওয়া হবে। তাদেরকে জেরা করে গোটা কারবারের সঙ্গে আরও কারা কারা জড়িত তা খুঁজে বের করার চেষ্টা করা হবে। জেলা পুলিশ সুপার অজিত সিং যাদব বলেন, পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে এই অভিযান চালায়। সঙ্গে আর কে কে জড়িত তা বের করার চেষ্টা করা হচ্ছে। পুরসভা ভোটের আগে এই বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার ঘিরে চাঞ্চল্য মুর্শিদাবাদে। তবে স্টেনগানটি স্থানীয় কোন কারখানাতেই তৈরি বলে পুলিশের অনুমান।

First published: February 16, 2020, 9:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर