corona virus btn
corona virus btn
Loading

লকডাউনের মাঝেই দশ বস্তা চাল চুরি! কোথায় ঘটল এমন ঘটনা?

লকডাউনের মাঝেই দশ বস্তা চাল চুরি! কোথায় ঘটল এমন ঘটনা?

শিশু পড়ুয়াদের মিড ডে মিলের খাদ্য সামগ্রী বিলি করার জন্য ওই চাল এসেছিল। তা রাখা ছিল শিশু শিক্ষা কেন্দ্রের একটি ঘরে।

  • Share this:

#বর্ধমান: লকডাউনের মধ্যেই শিশু শিক্ষা কেন্দ্র থেকে মিড ডে মিলের চাল চুরির অভিযোগ।  শিশু শিক্ষা কেন্দ্রের তালা ভেঙে চাল চুরি করে নিয়ে পালালো দুস্কৃতীরা।দশ বস্তা চাল চুরি হয়েছে বলে অভিযোগ। পূর্ব বর্ধমানের জামালপুর থানার  ইলশেগড়িয়া শিশু শিক্ষা কেন্দ্রের ঘটনা। বুধবার শিশু শিক্ষাকেন্দ্রে গিয়ে দরজার তালা ভাঙা অবস্থায় দেখে অঙ্গনওয়াড়ির এক কর্মী।ঘটনার তদন্তে জামালপুর থানার পুলিশ।

শিশু পড়ুয়াদের মিড ডে মিলের খাদ্য সামগ্রী বিলি করার জন্য ওই চাল এসেছিল। তা রাখা ছিল শিশু শিক্ষা কেন্দ্রের একটি ঘরে। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, এদিন সকালে ওই শিশু শিক্ষা কেন্দ্রে এক কর্মী এসে ঘর তালা ভাঙা অবস্থায় দেখেন। তিনি ঘরে ঢুকে চাল চুরি হয়েছে বলে সন্দেহ করেন। সে ব্যাপারে নিশ্চিত হয়ে বাকিদের খবর দেন। হিসেব করে দেখা যায়, দশ বস্তা চাল চুরি হয়েছে। এরপর জামালপুর থানায় খবর দেওয়া হয়। জামালপুর থানার পুলিশ গিয়ে  তদন্ত করে। ওই চাল উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এলাকার বাসিন্দারা বলছেন, লকডাউনের জেরে অনেকেই কাজ হারিয়েছেন। উপার্জন নেই। অনেকের বাড়িতে খাদ্য সামগ্রীও নেই। এই পরিস্থিতিতে চুরি বাড়বে বলে আশংকা করা হচ্ছে। তাই এই মূহুর্তে শিশু শিক্ষা কেন্দ্র, প্রাথমিক স্কুলগুলির উচিত খাদ্য সামগ্রী এলেই তা যত দ্রুত সম্ভব পড়ুয়াদের মধ্যে বিলি করে দেওয়া। কারণ, এইসব শিশু শিক্ষা কেন্দ্রগুলির অধিকাংশরই খাদ্য সামগ্রী মজুর রাখার উপযুক্ত পরিকাঠামো নেই।

First published: April 29, 2020, 8:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर