প্রাণপ্রিয় দুই ছেলে গেল আব্বাসের দলে, ক্ষোভে 'চরম' সিদ্ধান্ত নিলেন তৃণমূলী বাবা!

দলবদলের 'শাস্তি'

তৃণমূল ছেড়ে বাড়ির দুই ছেলে আইএসএফ-এ যোগ দেওয়ায় প্রাণপ্রিয় সন্তানদের বাড়ি থেকেই বের করে দিলেন তৃণমূল নেতা বাবা।

  • Share this:

    #হাওড়া: ভোটের বাংলায় দলবদলের খেলা এখনও অব্যাহত। মূলত তৃণমূলের ঘর ভাঙিয়ে নেতা-কর্মীদের দলে টানছে বিজেপি। অবশ্য শুধু বিজেপি নয়, আব্বাস সিদ্দিকির নতুন দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (ISF)-এও যোগ দিয়েছেন সংখ্যালঘুদের একাংশ। আর সেই সূত্রেই এবার আজব কাণ্ড ঘটল হাওড়ায়। তৃণমূল ছেড়ে বাড়ির দুই ছেলে আইএসএফ-এ যোগ দেওয়ায় প্রাণপ্রিয় সন্তানদের বাড়ি থেকেই বের করে দিলেন তৃণমূল নেতা বাবা। হাওড়ার জগৎবল্লভপুরের এই ঘটনায় এলাকায় রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে।

    স্থানীয় সূত্রে খবর, জগৎবল্লভপুরের চাকসাহাদাত গ্রামের বাসিন্দা নওশাদ মিদ্দা এলাকার পরিচিত তৃণমূল নেতা। তাঁর পাঁচ ছেলে সহ গোটা পরিবারের মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের কর্মী। কিন্তু ভোটের আগে আব্বাস সিদ্দিকি নতুন দল ঘোষণার পরই ভাঙন ধরে মিদ্দা পরিবারে। জগৎবল্লভপুরে সংযুক্ত মোর্চার প্রার্থী হিসেবে আইএসএফ প্রার্থী দেয়। এরপরই নওশাদের দুই ছেলে শিবির পরিবর্তন করে।

    আর ছেলেদের এই সিদ্ধান্তেই চরম ক্ষুব্ধ হয়ে ওঠে নওশাদ। অবিলম্বে আইএসএফ ছেড়ে তৃণমূলে ফিরে আসার জন্য ছেলেদের নির্দেশ দেন তিনি। কিন্তু তাতে কাজ হয়নি। বরং আইএসএফ-এর হয়েই এলাকায় কাজ করতে থাকেন তাঁর দুই ছেলে। মঙ্গলবার তাই চরম সিদ্ধান্ত নিলেন নওশাদ। দুই ছেলে ও তাঁদের পরিবারকে বাড়ি থেকে বের করে দিয়ে তাঁদের ঘরে তালা লাগিয়ে দেন ওই তৃণমূল নেতা। একই সঙ্গে জানিয়ে দেন, 'ভুল' সংশোধন না করলে ত্যাজ্যপুত্র করবেন দুজনকেই।

    অপরদিকে, এদিনই বীরভূমের দুবরাজপুরে ঘাসফুল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দুই প্রাক্তন কাউন্সিলর সহ মোট ৩৫০টি পরিবার। দুবরাজপুর পুরসভার ২ প্রাক্তন কাউন্সিলর সত্যপ্রকাশ তিওয়ারি ওরফে মুন্না তিওয়ারি ও ভূতনাথ মণ্ডলের এই যোগদানে শোরগোল পড়েছে এলাকায়। যদিও বিষয়টি আমল দিতে নারাজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

    Published by:Suman Biswas
    First published: