Home /News /south-bengal /
Howrah: প্রেমিকার অন্যত্র বিয়ে পাকা, খবর পেয়েই হায়দ্রাবাদে আত্মঘাতী হাওড়ার যুবক

Howrah: প্রেমিকার অন্যত্র বিয়ে পাকা, খবর পেয়েই হায়দ্রাবাদে আত্মঘাতী হাওড়ার যুবক

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বাড়ির ছেলেকে আত্মহত্যার প্ররোচনার দেওয়ার অভিযোগে প্রেমিকার বাড়ি ভাংচুর উত্তেজিত জনতার | 

  • Share this:

#হাওড়া: প্রেমিকার বিয়ে অন্যত্র ঠিক হওয়ার খবর পাওয়ার পরই  অবসাদে আত্মঘাতী প্রেমিক। বাড়ির ছেলেকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রেমিকার বাড়িতে ভাঙচুর চালালো মৃত যুবকের পরিবারের সদস্যরা৷ বাধা দিতে এসে আক্রন্ত পঞ্চায়েত প্রধানের স্বামী,  এমন কি হামলা প্রধানের বাড়িতেও৷

সোমবার সন্ধ্যায় প্রেমিক জাহিরউদ্দিন শেখ (২৭) হায়দ্রাবাদে আত্মহত্যা করেন। জাহিরুদ্দিন ডোমজুড়ের কলোরার বাসিন্দা হলেও কর্মসূত্রে থাকতেন হায়াদ্রাবাদে৷  ডোমজুড়ের কোলড়া মধ্যপাড়ার বাসিন্দা শেখ জাহিরুদ্দিন সঙ্গে পাশের গ্রাম নতিবপুরের বাসিন্দা বছর কুড়ির ওই তরুণীর সঙ্গে জাহিরুদ্দিনের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বেশ কয়েক মাস আগে তাঁদের সম্পর্কে চিড় ধরে। কর্মসূত্রে জাহিরুদ্দিন হায়দ্রাবাদে একটি সোনার দোকানে কাজ করতেন। সেখান থেকে মাঝে মাঝে ওই তরুণীর সঙ্গে ফোনে কথাও বলতেন তিনি।

আরও পড়ুন: ছিঃ! গায়ের রং কালো, স্ত্রীর সঙ্গে যা করলেন এই স্বামী!

বোনের সাথে জাহিরুদ্দিনের সম্পর্ক মেনে নিতে পারেননি তরুণীর দাদা৷  তরুণীর দাদার বিরুদ্ধে ফোনে জাহিরুদ্দিনকে  হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে৷ রবিবার তরুণীর পরিবারের লোকজন অন্যত্র বিয়ে ঠিক করেন।  এই খবর জাহিরউদ্দিনের কাছে পৌঁছালে গতকাল রাতে হায়দ্রাবাদে তিনি নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। তাঁর মৃত্যুর খবর গ্রামে চাউর হতেই জহিরউদ্দিনের পরিবারের লোকজন এবং গ্রামবাসীদের একাংশ তরুণীর বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায়। সেখানে ইটপাটকেল ছোড়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডোমজুড় থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর পরই গ্রামবাসীরা চড়াও হয় কোলড়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধানের বাড়িতে। জাহিরুউদ্দিনের  পরিবারের তরফে তরুণীর দাদার বিরুদ্ধে ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ একটি আত্মহত্যার প্ররোচনার মামলা শুরু করেছে। তবে তরুণীর মা জানিয়েছেন  তাদের মেয়েকে নানাভাবে উত্ত্যক্ত করত ওই ছেলেটি। তাই গত রবিবার অন্য জায়গায় মেয়ের বিয়ের পাকা দেখা হয়। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, এটা একেবারে ব্যক্তিগত ব্যাপার। তিনি চেয়েছিলেন বসে মিটিয়ে দিতে। কিন্তু যেভাবে তাদের বাড়ি ভাঙচুর করা হয়েছে তার বিরুদ্ধে ডোমজুড় থানায় অভিযোগ দায়ের করবেন।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Howrah, Suicide

পরবর্তী খবর