• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • 'গঙ্গুবাই কাথিওয়াড়ির চরিত্রে আলিয়া যেন ছোট্ট শিশু', বিদ্রূপ করলেন কঙ্গনা রানাওয়াত

'গঙ্গুবাই কাথিওয়াড়ির চরিত্রে আলিয়া যেন ছোট্ট শিশু', বিদ্রূপ করলেন কঙ্গনা রানাওয়াত

গঙ্গুবাই কাথিওয়াড়ির চরিত্রে আলিয়া যেন ছোট্ট শিশু! তীব্র বিদ্রূপে আবার স্বমহিমায় কঙ্গনা রানাউত!

গঙ্গুবাই কাথিওয়াড়ির চরিত্রে আলিয়া যেন ছোট্ট শিশু! তীব্র বিদ্রূপে আবার স্বমহিমায় কঙ্গনা রানাউত!

কঙ্গনা বলেন, এই ছবিতে বাচ্চা গ্যাংস্টার হচ্ছেন আলিয়া

  • Share this:

#মুম্বই:

কঙ্গনা রানাওয়াত! দিন নেই রাত নেই, বলিউডের তারকা, ক্রিকেটার, লেখক, রাজনীতিবিদ থেকে শুরু করে কেউ তাঁর রোষ থেকে রেহাই পায় না। মাঝে হাত ধুয়ে তিনি রণবীর কাপুর (Ranbir Kapoor) আর আলিয়া ভাটের (Alia Bhatt) পিছনে পড়েছিলেন। কেন?  আলিয়া রণবীরের চেয়ে বয়সে ছোট! তার পর তাঁর পাঙ্গা শুরু হল দিলজিত দোসাঞ্জের (Diljit Dosanj) সঙ্গে।

ঘুরে ফিরে আবার তাঁর নিশানায় পড়েছেন আলিয়া ভাট। দোষের মধ্যে তিনি এক কুখ্যাত মাফিয়া গঙ্গুবাই কাথিওয়াড়ির (Gangubai Kathiawadi) চরিত্রে অভিনয় করছেন।  আসলে গঙ্গুবাই কাথিওয়াড়ির ট্রেলার মুক্তির পর থেকেই বিতর্ক শুরু হয়। ট্রেলার দেখে জনতা মোটেই খুশি হয়নি। বেশিরভাগ দর্শকই বলেছেন, শিশুসুলভ সারল্য আর ছোটখাটো নরম-সরম চেহারা নিয়ে আলিয়া এই ভূমিকায় ডাহা ফেল । অনেকেই মন্তব্য করেছেন, যতই চিবিয়ে চিবিয়ে গম্ভীর মুখ করে তিনি সংলাপ বলুন না কেন, তাঁকে দেখে কোনও আঙ্গিকেই একজন দুঁদে মাফিয়া বা দেহপসারিণী বলে মনে হচ্ছে না।

যাঁরা YouTube-এ এই ট্রেলার দেখেছেন তাঁরা বলেছেন, এই চরিত্রের জন্য আদর্শ ছিলেন বিদ্যা বালন (Vidya Balan)। মূলত এই বিতর্ককেই আরেকটু উস্কে দিয়ে কঙ্গনা বলেন, এই ছবিতে বাচ্চা গ্যাংস্টার হচ্ছেন আলিয়া! তাঁর সঙ্গে যোগ দেন বোন রঙ্গোলি চন্দেলও (Rangoli Chandel)। রঙ্গোলি একটি খবর প্রকাশ করেন, যেখানে বলা হয়েছে পরিচালক সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali) ছবিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে চাইছেন। কঙ্গনা বলেন, পরিচালক নিজের ভুল আর ছবির ভবিতব্য দুই বুঝতে পেরে এই সিদ্ধান্ত নিয়েছেন।

কঙ্গনাকে আগামী দিনে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার (J. Jayalalithaa) চরিত্রে দেখা যাবে। সংবাদমাধ্যমকে নায়িকা স্পষ্ট জানিয়ে দিয়েছেন,  দু'টি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে তাঁর চুক্তি হয়েছে ঠিকই কিন্তু ছবি হলে মুক্তি পেলে তবেই অনলাইনে দেখা যাবে।

Published by:Rukmini Mazumder
First published: