Home /News /south-bengal /
South 24 Parganas: ঘাড়ের সমস্যায় ঝুঁকে হাঁটতেন বধূ, তাই কি পরিণতি হল মর্মান্তিক?

South 24 Parganas: ঘাড়ের সমস্যায় ঝুঁকে হাঁটতেন বধূ, তাই কি পরিণতি হল মর্মান্তিক?

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

South 24 Parganas: মৃতের পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকেরাই অর্চনাকে মারধর করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিয়েছে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন অর্চনার স্বামী ও শাশুড়ি।

  • Share this:

    #কুলতলি: ফের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার। মৃতের নাম অর্চনা হালদার (৩০)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা কুলতলি থানার কচিয়ামারা এলাকায়। মৃতের পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকেরাই অর্চনাকে মারধর করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিয়েছে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন অর্চনার স্বামী ও শাশুড়ি।

    আরও পড়ুন: রাত ২.৫০, এসএসসি অফিসে ঢোকে কেন্দ্রীয় বাহিনী! মাঝরাতে হাই কোর্টের বেনজির নির্দেশ

    পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, আট বছর আগে বারুইপুর থানার ঘোলার বাসিন্দা অর্চনার সাথে বিয়ে হয় কুলতলী থানার বাসিন্দা পলাশের সাথে। জন্ম থেকেই অর্চনার ঘাড়ের সমস্যা থাকায় কিছুটা ঝুঁকে চলতে হয় তাকে। অভিযোগ তা নিয়ে শ্বশুরবাড়ির লোকেরা তাকে প্রতিনিয়ত এই বিষয়ে কথা শোনাতো। মাঝেমধ্যেই বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতো বলেও অভিযোগ। নানাভাবে তাঁকে প্রতিনিয়ত ও শারীরিক ও মানসিক নির্যাতন করা হত বলে দাবি অর্চনার পরিবারের সদস্যদের।

    আরও পড়ুন: পার্থকে CBI জেরার মধ্যেই ইস্তফা এসএসসি-র চেয়ারম্যানের! কেন? নতুন দায়িত্বে কে?

    বুধবার গভীর রাতে অর্চনাকে ঝুলন্ত অবস্থায় শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করা হয়। তড়িঘড়ি তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় ঠিকই, তবে প্রাথমিক চিকিৎসার পর মৃত্যু হয় তাঁর। এর পরেই অর্চনার শ্বশুরবাড়িও বাপের বাড়ি দু'পক্ষের মধ্যে মারামারি সংঘর্ষ শুরু হয়ে যায় ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বরে। বৃহস্পতিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: South 24 pargana

    পরবর্তী খবর