গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য !

ঘটনাটি ঘটেছে হাবড়ার সপ্তপল্লি এলাকায়।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 04, 2017 11:48 AM IST
গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 04, 2017 11:48 AM IST

#হাবড়া:  গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার হাবড়া এলাকায় । ঘটনাটি ঘটেছে হাবড়ার সপ্তপল্লি এলাকায়।মৃতের নাম মামনি বন্দ্যোপাধ্যায় (২৩) ৷

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে নানা কারণে পারিবারিক অশান্তি লেগেই থাকতো । যার দরুন মেয়ে মাঝে মধ্যেই বাপের বাড়ি চলে যেতেন ৷ সম্প্রতি মাস চারেক আগে মামনি গর্ভবতি অবস্থায় বাপের বাড়ি যায় বর্তমানে তার সাড়ে তিন মাসের একটি কন্যা সন্তানও রয়েছে ।

আজ ভোরে শ্বশুরবাড়ির পক্ষ থেকে মামনির পরিবারকে প্রথমে মামনির অসুস্থ হওয়ার খবর দেওয়া হয় ৷ পড়ে মামনি হাবড়া হাসপাতালে মারা গিয়েছেন বলে জানানো হয় । তবে মামনি আত্মহত্যা করেনি তাকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে এমনটাই অভিযোগ তাঁর মায়ের । এই মর্মে তিনি হাবড়া থানায় আজ, বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা নাগাদ একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন । এই ঘটনায় তদন্তে নেমে হাবড়া থানার পুলিশ মৃতার স্বামী সুমন বন্দ্যোপাধ্যায়, শ্বাশুড়ি প্রতিমা বন্দ্যোপাধ্যায় , ননদ মৌসুমি বন্দ্যোপাধ্যায় ও শ্বশুর প্রকাশ বন্দ্যোপাধ্যায়কে আটক করে জিজ্ঞাসাবাদ করছে । খুন না আত্মহত্যা ? তার কারন জানার জন্য মৃতদেহ বারাসতে ময়না তদন্তে পাঠানো হবে বলে পুলিশ সূত্রে খবর ।

First published: 11:48:55 AM May 04, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर