চাহিদের শেষ নেই জামাইয়ের, শ্বশুরবাড়িতেই খুন হল মেয়ে, অভিযোগ পরিবারের

বিয়ের পর থেকেই নগদ টাকা এবং যৌতুক নিয়ে প্রায়শই অশান্তি চলত। এরপর প্রথমে নগদ ৩০ হাজার টাকা, তারপর ১ লক্ষ ৩০ হাজার টাকা ব্যবসা করার জন্য জামাইের হাতে তুলে দেন মেয়ের বাড়ির লোক।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 04, 2019 04:48 PM IST
চাহিদের শেষ নেই জামাইয়ের, শ্বশুরবাড়িতেই খুন হল মেয়ে, অভিযোগ পরিবারের
Representative Image
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 04, 2019 04:48 PM IST

#নদিয়া: এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট থানার আইসতলা লিচু বাগান এলাকায়। মৃত গৃহবধূর নাম মৌসুমী ঘোষ, বয়স ২৭ বছর।

অভিযোগ, গত এক বছর আগে আনুলিয়া সুকান্ত পল্লীর মৌসুমী চৌহান এর সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয় রানাঘাট আইসতলা লিচুবাগান এলাকার সমীর ঘোষের সঙ্গে। বিয়ের পর থেকেই নগদ টাকা এবং যৌতুক নিয়ে প্রায়শই অশান্তি চলত। এরপর প্রথমে নগদ ৩০ হাজার টাকা, তারপর ১ লক্ষ ৩০ হাজার টাকা ব্যবসা করার জন্য জামাইের হাতে তুলে দেন মেয়ের বাড়ির লোক। তারপর নতুন করে আবার মোটর বাইকের দাবি করেন জামাই। এই নিয়ে শ্বশুর বাড়ির লোকের সঙ্গে মৌসুমীর বাপের বাড়ির পরিজনদের মধ্যে অশান্তি চলতে থাকে। গত ৩ মাস আগে বাপের বাড়ি চলে আসেন মৌসুমী। কর্মসূত্রে জামাই সমীর ঘোষ মুম্বাই চলে যান। এরপর গত শুক্রবার রাত নটা নাগাদ মৌসুমীর শাশুড়ি বাপের বাড়ি থেকে মেয়েকে নিয়ে যান।

আরও পড়ুন স্কুলে অসুস্থ ছাত্রের মৃত্যু, স্কুলের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ অভিভাবকদের

Loading...

অভিযোগ, ওই রাতেই শ্বশুর বাড়িতে নিয়ে গিয়ে মৌসুমিকে শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়৷। রানাঘাট থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৌসুমির পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগে পুলিশ শ্বশুর এবং শাশুড়িকে গ্রেপ্তার করেছে।

First published: 04:43:49 PM Aug 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर