নীচু জাত,গায়ের রং কালো... শ্বাসরোধ করে খুন গৃহবধূকে

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 21, 2018 05:40 PM IST
নীচু জাত,গায়ের রং কালো... শ্বাসরোধ করে খুন গৃহবধূকে
প্রতীকী ছবি ৷
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 21, 2018 05:40 PM IST

#গোপালনগর: গায়ের রং কালো, জাতি তুলে গঞ্জনা, পনের দাবি... এমনই একাধিক ক্ষোভ ছিল ৷ সম্ভবত সে কারণেই মরতে হল গৃহবধূকে ৷

বৌয়ের গায়ের রঙ কালো ও নীচু জাতের হওয়ায় বিয়ের পর থেকেই অত্যাচার চালাত স্বামী ও শাশুড়ি । এদিন বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। মৃতার নাম পূজা মণ্ডল (কুন্ড‌ু)।

গত সোমবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর এলাকায়।

সূত্রের খবর, চার বছর আগে গোপালনগর ঘোষ পাড়ার বাসিন্দা মিঠুন কুন্ড‌ুর সঙ্গে বিয়ে হয় বনগাঁ কালিয়ারী পাড়ার পূজা মণ্ডলের। বিয়ের সময় পর্যাপ্ত পণ দিয়েছিল মণ্ডল পরিবার। অভিযোগ, বিয়ের কিছুদিন যেতে না যেতেই বিভিন্ন অজুহাতে মেয়ের পরিবার থেকে টাকা দামি জিনিসপত্র নিয়ে আসার জন্য চাপ দিতেন মিঠুন ও তাঁর মা সঙ্গীতা কুন্ড‌ু। পাশাপশি মেয়ে নীচু জাতের ও কালো হওয়ায় মিঠুন মদ খেয়ে প্রতিদিন তাঁকে মারধর করতেন। পূজা ও তাঁর পরিবার ভেবেছিলেন, একদিন সব ঠিক হয়ে যাবে ৷ কিন্তু তেমনটা হল না ৷ বরং দিন দিন বাড়তে থাকল অত্যাচারে মাত্রা ৷ সোমবার সেই অত্যাচার মাত্রা ছাড়িয়ে যায়। মিঠুন ও তাঁর মা মিলে পূজাকে বালিশ চাপা দিয়ে মেরে ফেলেন, এমনই অভিযোগ পূজার পরিবারের।

মণ্ডল পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার তাঁদের বাড়িতে ফোন করে মিঠুন জানান, পূজা বিষ খেয়ে বনগাঁ হাসপাতালে ভর্তি আছেন। খবর পেয়ে ছুটে এসে তাঁরা দেখেন মেয়ে মারা গিয়েছে। কী ভাবে মেয়ে মারা গেল জানতে চাইলে পূজার পরিবরকে মিঠুন তখন জানায়, তাঁদের মেয়ে গলায় দড়ি দিয়েছে। যদিও পূজার বাবা-মায়ের অভিযোগ, তাঁদের মেয়েকে বালিশ চাপা দিয়ে মেরেছেন মিঠুন ও তাঁর মা সঙ্গীতা কুন্ডু। তাঁদের কঠোর শাস্তির দাবি করেছেন মণ্ডল পরিবার।

First published: 05:40:08 PM Nov 21, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर