মৃত্যুর কারণ জানতে চাওয়ায় মৃতার আত্মীয়দের বাউন্সার দিয়ে পেটালো নার্সিংহোম কর্তৃপক্ষ!

মৃত্যুর কারণ জানতে চাওয়ায় মৃতার আত্মীয়দের বাউন্সার দিয়ে পেটালো নার্সিংহোম কর্তৃপক্ষ!
মৃতার পরিবার পরিজনদের বাউন্সার দিয়ে মারধর করার অভিযোগ উঠলো নার্সিংহোমের বিরুদ্ধে !

মৃতার পরিবার পরিজনদের বাউন্সার দিয়ে মারধর করার অভিযোগ উঠলো নার্সিংহোমের বিরুদ্ধে !

  • Share this:

#বর্ধমান: নার্সিংহোম কর্তৃপক্ষের দাবি অস্ত্র পচারের পর মৃত্যু হয়েছে নাবালিকার। পরিবার পরিজনদের সন্দেহ মৃত্যু হয়েছিল অপারেশন থিয়েটারেই। সেই সন্দেহের কথা জানাতেই মৃতার পরিবার পরিজনদের বাউন্সার দিয়ে মারধর করার অভিযোগ উঠলো নার্সিংহোমের বিরুদ্ধে ! বুধবার বিকেলে এমনই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো বর্ধমানে।

অভিযোগের তীর বর্ধমান শহরের বাবুরবাগ ইন্দ্রপ্রস্থ এলাকার একটি নার্সিং হোমের বিরুদ্ধে। মৃত রোগীর নাম সুহানা খাতুন।বাড়ি বর্ধমানের রায়ান ১ নং গ্রাম পঞ্চায়েতের হাটুদেওয়ান পীরতলার এলাকায়।

মৃতার পরিবারের সূত্রে জানা গিয়েছে, সোমবার পেটে অসহ্য ব্যাথা নিয়ে সুহানাকে ওই নার্সিংহোমে ভর্তি করা হয়। পরীক্ষার পর চিকিৎসক তাকে অ্যাপেন্ডিক্সের অপারেশন করার পরামর্শ দেন।সেই মতো আজ বুধবার অপারেশনের জন্য তাকে সকাল সাড়ে এগারোটা নাগাদ অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়।


অভিযোগ, প্রায় আড়াই ঘন্টা পর নার্সিংহোমের পক্ষ থেকে তার অবস্থা ভালো নয় বলে জানানো হয়। তাকে আইসিইউতে রাখা হচ্ছে বলে জানানো হয় আত্মীয়দের।এর কয়েক ঘণ্টা পরে ডাক্তার এসে জানান,সুহানা বেঁচে থাকার চান্স একদম নেই বললেই চলে।পরিবারে অভিযোগ ওটিতেই সুহানা মারা গিয়েছিল। কিন্তু তা তাদের জানানো হয়নি।এরপরেই তারা চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে মৃত্যর কারণ জানতে চান।

অভিযোগ,সেই সময় জনা কয়েক বাউন্সার এসে তাদের মারধর করে। মারধরে কয়েকজন আহতও হন।এরপরে তারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। বর্ধমান থানার আইসি পিন্টু সাহার নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

SARADINDU GHOSH

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর