দোলের রঙে রঙিন আজ দিঘার সৈকতও, দোলের শুভেচ্ছা জানাতে সি-বিচে চলছে পুলিশের মাইকিং

দোলের রঙে রঙিন আজ দিঘার সৈকতও, দোলের শুভেচ্ছা জানাতে সি-বিচে চলছে পুলিশের মাইকিং

এদিন রঙে রঙিন সব পর্যটকই। টানা ছুটির সুযোগ নিয়ে পর্যটকদের ঢ্লও নেমেছে সৈকত নগরীতে।

  • Share this:

#দিঘা: উপলক্ষ হোলি। সঙ্গে ছুটির আমেজ। দিঘার সৈকত জুড়ে তাই পর্যটকদের ব্যাপক ভিড়। ভিড় সামাল দিতে সি বিচে পর্যটকদের সতর্ক করে চলছে পুলিশের মাইকিং, পুলিশের তরফ থেকে জানানো হচ্ছে হোলির শুভেচ্ছাও!

আজ, সোমবার দিঘার সি বিচে দু’চোখ যতদুর যায়, শুধু রঙ আর রঙেরই ছবি। এদিন রঙে রঙিন সব পর্যটকই। টানা ছুটির সুযোগ নিয়ে পর্যটকদের ঢ্লও নেমেছে সৈকত নগরীতে। দিঘা জুড়ে ভিড় আর ভিড়। পর্যটকদের ভিড়ে ওল্ড থেকে নিউ দিঘার প্রতিটি বিচেই কালো মাথার সারি।

দিঘার রাস্তাঘাটের পাশাপাশি সৈকতেও আজ সকাল থেকে রঙ খেলায় মেতেছেন পর্যটকরা। ব্যাপক ভিড়ের কারনে দিঘায় হোটেলে হোটেলে রুমের চাহিদাও তুঙ্গে। এদিকে সি বিচের লাগামছাড়া ভিড় সামাল দিতে হিমশিম অবস্থা পুলিশের। নিরাপত্তার কথা মাথায় সি বিচ-সহ দিঘা জুড়ে পুলিশি ব্যবস্থা জোরদারের পাশাপাশি সমুদ্র তীরে নুলিয়া এবং বিপর্যয় মোকাবিলা টিমও প্রস্তুত রয়েছে। সি বিচ জুড়ে চলছে লাগাতার পুলিশি টহলদারি। পর্যটকদের সতর্ক করে সমুদ্র সৈকত জুড়ে মাইকিংও চালাচ্ছে পুলিশ। দিঘার পাশাপাশি অন্যান্য সৈকত এলাকা তাজপুর, শংকরপুর, মন্দারমনিতেও পর্যটকদের ভালোই ভিড় জমেছে। সেসব জায়গাতেও নুলিয়া এবং পুলিশি ব্যবস্থা জোরদার করা হয়েছে।

SUJIT BHOWMIK

First published: March 9, 2020, 5:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर