দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

ভোটের আগেই ভোটের ফল! কত আসন তৃণমূলের, দুবরাজপুরে ভবিষ্যদ্বাণী অনুব্রত মণ্ডলের

ভোটের আগেই ভোটের ফল! কত আসন তৃণমূলের, দুবরাজপুরে ভবিষ্যদ্বাণী অনুব্রত মণ্ডলের
অনুব্রত মণ্ডল।

আগেভাগেই নিজের মস্তিষ্কপ্রসূত ভোটগণনার ফল জানিয়ে রাখলেন অনুব্রত।

  • Share this:

এবার জ্যোতিষীর ভূমিকায় তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। অতীতে ভোটের ফল নিয়ে তাঁর অনুমান মিলেছে, এই যুক্তিতে আগেভাগেই নিজের মস্তিষ্কপ্রসূত ভোটগণনার ফল জানিয়ে রাখলেন অনুব্রত।

তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল এদিন বলেন, ২০১৬ সালে বিধানসভা ভোটের আগে বলেছিলাম ২১০ থেকে ২২০ টা আসন পাব। পেয়েছিলাম ২১১ টা সিট। আর এখন বলে যাচ্ছি আগামী বিধানসভায় ২২০টি আসন পাব, মিলিয়ে নেবেন।

যদিও জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বিজেপি, সিপিআইএম ও কংগ্রেসের প্রসঙ্গে বলেন, যেসব দলের সংগঠন নেই তাদের সম্পর্কে বেশি কিছু বলতে রাজি নই।

খয়রাশোল ব্লকের তিনটে গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের কর্মী-সমর্থকদের নিয়ে দুবরাজপুর রবীন্দ্র সদনে বুথ ভিওিক কর্মী সম্মেলন করলেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সঙ্গে ছিলেন বোলপুরের সংসদ অসিত মাল, খয়রাশোল ব্লকের অবজারভার অরুণ চক্রবর্তী সহ আরও অনেকে। খয়রাশোল ব্লকের বাবুইজোর গ্রাম পঞ্চায়েত, পারশুন্ডী গ্রাম পঞ্চায়েত গ্রাম পঞ্চায়েত ও পাচরা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বিধানসভা ভোটের কথা মাথায় রেখে দলকে চাঙ্গা করতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে নতুন প্রকল্প "দুয়ারে সরকার" এই প্রকল্প গুলোর উপর জোর দিয়ে কর্মী-সমর্থকদের কাছে তুলে ধরেন অনুব্রত মণ্ডল।

-Mritunjoy Das

Published by: Arka Deb
First published: December 3, 2020, 5:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर