Home /News /south-bengal /
Tamluk News: মাকে ঘর থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে, প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ বৃদ্ধার

Tamluk News: মাকে ঘর থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে, প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ বৃদ্ধার

Tamluk Panshkura Road Blockade: তীব্র কাঠফাটা রোদ আর চড়া গরমের মধ্যেই তমলুকের চংশরপুর গ্রামের ওই বৃদ্ধা পিয়ালী বেগম রাস্তায় অবরোধে বসেন।

  • Share this:

#তমলুক: অমানবিক সন্তান। বৃদ্ধা মাকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল নিজেরই সন্তানের বিরুদ্ধে। সন্তানের এমন নৃশংস আচরণে নিরুপায় ওই বৃদ্ধা রাস্তাতেই বসে পড়ে সড়ক অবরোধ শুরু করেছেন বিচারের দাবিতে। ঘটনাটি তমলুকের। রাস্তাতে গাছের গুঁড়ির ওপর বসে রাজ্য সড়ক অবরোধ শুরু করলে শোরগোল দেখা দেয় তমলুকের চংশরপুর এলাকায়!

আরও পড়ুন- বীভৎস! বাঁচার চেষ্টায় ফুটন্ত তেলের কড়াই থেকে লাফ মুণ্ডুহীন ব্যাঙের! ভাইরাল ভিডিও

এই প্রবল কাঠফাটা রোদ আর চড়া গরমের মধ্যেই তমলুকের চংশরপুর গ্রামের ওই বৃদ্ধা পিয়ালী বেগম রাস্তায় অবরোধে বসেন। হঠাৎ করে গৃহহীন হয়ে পড়ার যন্ত্রণা ও নিরাপত্তাহীনতার ভয়ে কাঁদতে কাঁদতেই জড়ো হওয়া মানুষদের কাছে বিচারের দাবি করেন পিয়ালী বেগম।

সূত্রের খবর, বেশ কয়েক বছর আগেই বৃদ্ধার স্বামী শেখ রাজিবুল হোসেন মারা গিয়েছেন। নিজের এক ছেলে শেখ পিয়ারু মোহাম্মদ ওরফে লাল্টুর কাছেই থাকতেন বৃদ্ধা পিয়ালী বেগম। পিয়ালী বেগমের অভিযোগ, রবিবার সকালে ছেলে বাড়ি থেকে বের করে দিয়েছে তাঁকে।

আরও পড়ুন- করোনা আপডেট: ভারতে ২৪ ঘণ্টায় কোভিডে মৃত ১৩ জন! আক্রান্ত আরও ২,৪৮৭!

নিরুপায় হয়ে তমলুক পাঁশকুড়া রাজ্য সড়কে গাছের গুঁড়ির ওপর বসে অবরোধে শুরু করেন তিনি। অবরোধের জেরে তমলুক পাঁশকুড়া রাজ্য সড়কে যানজট সৃষ্টি হয়। এই ঘটনার খবর যায় তমলুক থানাতে। তমলুক থানার পুলিশ ঘটনাস্থলে এসে বৃদ্ধা পিয়ালী বেগমকে বাড়িতে পৌঁছে দেয়। যদিও পুলিশের হস্তক্ষেপেও অশান্তি মেটেনি। বৃদ্ধার সঙ্গে অমানবিক আচরণের জন্য সন্তানকে ধিক্কার জানাচ্ছেন স্থানীয়রা।

Sujit Bhoumik

Published by:Madhurima Dutta
First published:

Tags: Tamluk

পরবর্তী খবর