corona virus btn
corona virus btn
Loading

ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত দক্ষিণবঙ্গের জনজীবন, বাড়ি ভেঙে আহত ১

ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত দক্ষিণবঙ্গের জনজীবন, বাড়ি ভেঙে আহত ১
Heavy Rainfall in Kolkata

নিম্নচাপের জেরে টানা ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত দক্ষিণবঙ্গের জনজীবন। চুঁচুড়ায় পুরনো বাড়ির একাংশ ভেঙে আহত হয়েছেন একজন।

  • Share this:

#কলকাতা: নিম্নচাপের জেরে টানা ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত দক্ষিণবঙ্গের জনজীবন। চুঁচুড়ায় পুরনো বাড়ির একাংশ ভেঙে আহত হয়েছেন একজন। হাওড়ায় একাধিক জায়গায় গাছ পড়ে ব্যাহত যান চলাচল। দুর্যোগের জেরে একাধিক জেলায় বিদ্যুৎ বিভ্রাট। সমুদ্রে যেতে নিষেধ মৎস্যজীবীদের। দিঘায় পর্যটকদের সমুদ্রে যেতে সতর্কবার্তা প্রশাসনের।

উত্তর বঙ্গোপসাগরে নিম্নচাপের জেরে শহর কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় দুর্ভোগ।

হাওড়া

ঝড়-বৃষ্টিতে হাওড়ার একাধিক জায়গায় গাছ ভেঙে বিপত্তি। সাত নম্বর ওয়ার্ডে চারটি বাড়ির উপর গাছ ভেঙে পড়ে। সামান্য আহত হন কয়েকজন। গাছ পড়ে বন্ধ হয়ে যায় দক্ষিণেশ্বর থেকে বালি ব্রিজ যাওয়ার রাস্তা। উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ব্যাহত হয় পরিষেবা।

হুগলি টানা বৃষ্টিতে চুঁচুড়া বড়বাজারে ভেঙে পড়ে পুরনো বাড়ি। দোতলা বাড়ির একাংশ ভেঙে আহত হন একজন।

দক্ষিণ ২৪ পরগনা রাত থেকে শুরু হওয়া বৃষ্টিতে বিপর্যস্ত দক্ষিণ চব্বিশ পরগনা। বিস্তীর্ণ এলাকা বিদ্যুৎহীন। বারুইপুরের বেশ কয়েকটি এলাকা জলমগ্ন। ডায়মন্ড হারবারে ঝোড়ো হাওয়া ও অঝোরে বৃষ্টিতে দুর্ভোগ চরমে। সুন্দরবন-সহ উপকূল এলাকায় সতর্কতা জারি করেছে আলিপুর আবহাওয়া দফতর। মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।

পূর্ব মেদিনীপুর পূর্ব মেদিনীপুরের কাঁথি, মহিষাদল-সহ বিভিন্ন জায়গায় ব্যাপক ঝড়-বৃষ্টি। দিঘায় পর্যটকদের সমুদ্রে যেতে সতর্কতা জারি করেছে প্রশাসন। মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা।

উত্তর ২৪ পরগনা প্রবল বৃষ্টিতে বিটি রোডে জল জমে যানজট তৈরি হয়।

নদিয়া রাতভর নদিয়ায় বৃষ্টি ও ঝোড়ো হাওয়া। কৃষ্ণনগর, কল্যাণী, রানাঘাট ও চাকদহ-সহ বিভিন্ন এলাকায় বৃষ্টিতে ভোগান্তি মানুষের।

পূর্ব বর্ধমান রাত থেকে ঝড়-বৃষ্টিতে বিপর্যস্ত বর্ধমানের জনজীবন। জলমগ্ন বেশ কয়েকটি এলাকা। পরিস্থিতি ওপর নজর রাখছে জেলা প্রশাসন।

দিনভর দুর্যোগে একাধিক জেলায় বিদ্যুৎ বিভ্রাট। চরম দুর্ভোগ সাধারণ মানুষের।

First published: October 10, 2017, 8:57 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर