হোম /খবর /দক্ষিণবঙ্গ /
৩ ফুট গাছে ঝুলছে সাড়ে ৫ ফুটের দেহ! ভোররাতে চাষ জমিতে হাড়হিম দৃশ্য

Bangla News: ৩ ফুট গাছে ঝুলছে সাড়ে ৫ ফুটের দেহ! ভোররাতে চাষ জমিতে হাড়হিম দৃশ্য

চাষের জমিতে আতঙ্ক

চাষের জমিতে আতঙ্ক

Bangla News: দেখা যায়, মাঠের পাশে একটি ছোট্ট কচা গাছে কোমরের বেল্টে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে এক যুবক।

  • Last Updated :
  • Share this:

#হাবড়া: সাতসকালে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি হাবড়া থানার হিরাপুল এলাকার (Bangla News)। শুক্রবার সকালে এলাকারই এক চাষী নিজের কপি ক্ষেতে কাজ করতে এসে কানে শুনতে পান মোবাইলের রিং। এরপরই নজরে আসে মাঠের পাশে একটি ছোট্ট কচা গাছে কোমরের বেল্টে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে এক যুবক।

আরও পড়ুন: কলকাতায় প্রশান্ত কিশোর, এক বৈঠকেই ভাগ্য নির্ধারণ তৃণমূলের বহু নেতার!

সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় হাবরা থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় মানুষজন জানিয়েছেন, এই যুবককে আগে এই এলাকায় দেখেননি। কী করে এখানে এল, কোথা থেকে এল, তাঁরা বুঝে পাচ্ছেন না। তিন ফুট উচ্চতার কচা গাছে কী করে প্রায় ৫ থেকে সাড়ে ৫ ফুট উচ্চতার ছেলেটি গলায় ফাঁস লাগানো যুবকের দেহ মিলল, তা নিয়ে সন্দিহান অনেকেই।

আরও পড়ুন: কলকাতায় কীভাবে প্রার্থী বাছাই BJP-র? দলের স্ট্র্যাটেজি জানালেন সুকান্ত মজুমদার

ঝুলন্ত এই দেহের পাশে পড়েছিল যুবকের জুতো, পিঠে নেওয়ার একটি ব্যাগ,প্যাকেটে ছিল একটি অ্যান্ড্রয়েড মোবাইল। ওই মোবাইলে বার-বার ফোন আসছিল বলেও স্থানীয়রা অনেকেই দেখেছেন। এলাকার মানুষজন জানিয়েছেন, এর আগে কখনও ওই এলাকায় এই ধরনের ঘটনা ঘটেনি। ফলে কিছুটা হলেও আতঙ্কিত এলাকাবাসী। সব মিলিয়ে অনেকেরই প্রশ্ন, এটি কি পরিকল্পিত খুন নাকি আত্মহত্যা? তদন্ত শুরু করেছে হাবড়া থানার পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Dead body, West Bengal news