দক্ষিণবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

আসছে ভয়ঙ্কর আমফান! নিরাপদ জায়গায় সরছে জাহাজও, জোর সতর্কতা হলদিয়া বন্দরে

আসছে ভয়ঙ্কর আমফান! নিরাপদ জায়গায় সরছে জাহাজও, জোর সতর্কতা হলদিয়া বন্দরে
Haldia Port at Amphan

হলদিয়ার উপকূলরক্ষী বাহিনীর তরফ থেকেও যুদ্ধকালীন তৎপরতায় সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। হলদিয়া পৌরসভার তরফ থেকেও একগুচ্ছ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

  • Share this:

#হলদিয়া:  আমফান সতর্কতা হিসেবে কড়া নজরদারি শুরু হলদিয়া বন্দর জুড়ে। আপৎকালীন জরুরী বৈঠক করে সতর্কতামূলক সমস্ত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে হলদিয়া বন্দর কর্তৃপক্ষ। সতর্কতা হিসেবে হলদিয়া বন্দরের প্রত্যেকটি জেটি থেকে দাহ্য পদার্থ বহনকারী জাহাজগুলিকে নিরাপদ জায়গায় সরানো হয়েছে। স্যান্ডহেডে যে সমস্ত জাহাজ আছে সেইসব জাহাজগুলিকেও নিরাপদ জায়গায় সরানো হয়েছে।

আরও পড়ুনহরিয়ানা থেকে ফিরে করোনা পজিটিভ ভাতারের যুবক, এলাকায় আতঙ্ক

হলদিয়ার উপকূলরক্ষী বাহিনীর তরফ থেকেও যুদ্ধকালীন তৎপরতায় সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। হলদিয়া পৌরসভার তরফ থেকেও একগুচ্ছ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। হলদিয়া পৌরসভা ২৬ জনের একটি টিম তৈরি করেছে এই বিপর্যয় মোকাবিলার জন্য। সেই সঙ্গে নদী তীরবর্তী এলাকার বাসিন্দাদের মাইকিং করে সতর্কীকরণ করা হচ্ছে। বেশ কিছু পরিবারকে নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সব মিলিয়ে, হলদিয়া বন্দর, পুরসভা এবং হলদিয়া উপকূলরক্ষীবাহিনী যথেষ্ট তৎপর বিপর্যয় মোকাবিলা করার জন্য। গোটা শিল্প শহর জুড়েই সতর্কতা জোরদার করেছে প্রশাসন।

Published by: Pooja Basu
First published: May 19, 2020, 4:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर