বাসে-ট্রেনে বাদুড় ঝোলা ভিড়েই গ্রুপ ডি পরীক্ষা দিতে গেলেন পরীক্ষার্থীরা

বাসে-ট্রেনে বাদুড় ঝোলা ভিড়েই গ্রুপ ডি পরীক্ষা দিতে গেলেন পরীক্ষার্থীরা

গ্রুপ ডি পরীক্ষার জন্য ছাত্র-ছাত্রী-দের ঢল। মোকাবিলায় প্রস্তুত প্রশাসনও।

  • Share this:

#ঝাড়গ্রাম: গ্রুপ ডি পরীক্ষার জন্য ছাত্র-ছাত্রী-দের ঢল। মোকাবিলায় প্রস্তুত প্রশাসনও। ঝাড়গ্রাম পুলিশ জেলার ৯২ টি স্কুলে ৩৩,৯৯৯ জন পরীক্ষার্থী আজ পরীক্ষা দিলেন ৷ তাই সকাল থেকেই সব পরীক্ষাকেন্দ্রগুলির সামনে ছাত্র-ছাত্রী-দের ঢল।

প্রতিটা বাস ট্রেনেই বাদুর ঝোলা অবস্থা ৷ বাসের মাথাতে ছাত্ররা ঝুঁকি নিয়ে উঠেই পরীক্ষা কেন্দ্রগুলিতে পৌঁছলেন । ছাত্র-ছাত্রী-দের বক্তব্য প্রচন্ড ভিড়। তাই একটু সমস্যা। নাহলে প্রশাসনিক ব্যাবস্থাপনা-তে খুশি অধিকাংশ  পরীক্ষার্থী। জেলা পুলিশের তরফ থেকে পুলিশ অ্যাসিস্ট্যান্ট বুথ করে পানীয় জল,ORS থেকে শুরু কর সমস্ত রকম প্রয়োজনীয় জিনিস দিয়ে সাহায্য করা হয়।

ঝাড়গ্রাম পুলিশ জেলার প্রায় সমস্ত অফিসার ও পুলিশ রাস্তায় রয়েছেন। প্রতিটা থানা ও গুরুত্বপূর্ন রাস্তায় সহায়তা কেন্দ্র রয়েছে। তৃণমূল ছাত্র,যুব দের তরফেও সহায়তা কেন্দ্র করে ছাত্র-ছাত্রী-রা কোন বাসে বা কোন দিকে যাবেন সেব্যাপারে সমস্ত রকম ভাবে সহযোগিতা করা হয়েছে। অালাদা করে মেডিক্যাল টিমের ব্যবস্থা রাখা অাছে। সমস্ত হাসপাতাল সতর্ক অাছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। এককথায় সমস্ত প্রতিকুলতা-কে দূরে রেখে সুষ্ট ভাবে পরীক্ষা কেন্দ্রে পৌছে দিতে সব মহল এক জোটে কাজ করছে। খুশি ছাত্রছাত্রী-রাও। একমাত্র ভিলেন শুধু অাজকের প্রবল গরম।

First published: 03:10:51 PM May 20, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर