Home /News /south-bengal /
লজেন্সের লোভ দেখিয়ে 'নাতনি'কে ডাক, পৈশাচিক রূপ বেরিয়ে এল প্রতিবেশী দাদুর! তোলপাড় মন্দিরবাজার

লজেন্সের লোভ দেখিয়ে 'নাতনি'কে ডাক, পৈশাচিক রূপ বেরিয়ে এল প্রতিবেশী দাদুর! তোলপাড় মন্দিরবাজার

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Rape in West Bengal: জানা যায়, গত মঙ্গলবার লক্ষীকান্তপুর পূর্ব পাড়া এলাকার চতুর্থ শ্রেণীর ছাত্রীকে লজেন্সের লোভ দেখিয়ে ঘরের মধ্যে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে ধর্ষণ করে সম্পর্কে প্রতিবেশী দাদু নবকুমার পাল।

  • Share this:

    #মন্দিরবাজার: লজেন্সের লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী দাদু। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মন্দিরবাজার থানার লক্ষীকান্তপুর পূর্ব পাড়া এলাকায়। ঘটনায় অভিযুক্ত ব্যক্তি নবকুমার পালকে গ্রেফতার করে মন্দির বাজার থানার পুলিশ।

    জানা যায়, গত মঙ্গলবার লক্ষীকান্তপুর পূর্ব পাড়া এলাকার চতুর্থ শ্রেণীর ছাত্রীকে লজেন্সের লোভ দেখিয়ে ঘরের মধ্যে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে ধর্ষণ করে সম্পর্কে প্রতিবেশী দাদু নবকুমার পাল। এই ঘটনা দেখে ফেলে নাবালিকা ছাত্রীর ভাই। পরে বুধবার বিষয়টি নিজের মাকে জানায় ওই নাবালিকা ছাত্রীর ভাই।

    আরও পড়ুন: 'সারা দিন ঘর বন্ধ করে কীসব করত ওরা', তিলজলার সেখানেই হানা এনআইএ-র! জারি তল্লাশি

    বিষয়টি জানাজানি হলে নাবালিকা ছাত্রী তার মাকে জানায়, প্রতিবেশী দাদু তাকে লজেন্স দেওয়ার নাম করে ঘরের মধ্যে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করেছে। ঘটনায় মন্দিরবাজার থানায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিত নাবালিকার পরিবার। ঘটনায় বুধবার রাতেই নাবালিকা ছাত্রীকে নিয়ে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে শারীরিক পরীক্ষা করানো হয়।

    আরও পড়ুন: টাকা নিয়ে প্রাইমারিতে চাকরি দেওয়া হচ্ছে, সব জানতেন পার্থ! চাঞ্চল্যকর তথ্য

    অন্যদিকে ঘটনায় অভিযুক্ত ব্যক্তি নবকুমার পালকে গ্রেফতার করেছে মন্দিরবাজার থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। আজ তাকে ডায়মন্ড হারবার ACJM আদালতে পেশ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

    --আনিসউদ্দিন মোল্লা
    Published by:Suman Biswas
    First published:

    Tags: Child Rape, West Bengal news

    পরবর্তী খবর