Home /News /south-bengal /

দেড় মাসের শিশু কন্যাকে পা দিয়ে চেপে খুন করল নিজের ঠাকুরদা

দেড় মাসের শিশু কন্যাকে পা দিয়ে চেপে খুন করল নিজের ঠাকুরদা

representative image

representative image

  • Share this:

    #পশ্চিম মেদনীপুর: দেড় মাসের শিশু কন্যাকে পা দিয়ে চেপে খুন করার অভিযোগ উঠল খোদ নিজের ঠাকুরদার বিরুদ্ধে। অভিযোগ, সদ্যোযাত শিশুটিকে খুন করার পর মাটিতে পুঁতে দেয় অভিযুক্ত নাম দীপক বেহেরা। তাঁর স্ত্রী সন্ধ্যা বাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে দীপক বেহেরাকে গ্রেফতার করে কোতোয়ালি থানার পুলিশ।

    অসহনীয়, নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদনীপুরের কোতোয়ালি থানার নিমতলা অঞ্চলে। পরিবার সূত্রে জানা গিয়েছে, রাতে নিজের বাবা মায়ের কাছেই ছিল সদ্যোজাত শিশুটি। অভিযোগ, গভীর রাতে দীপক বেরা শিশুটিকে বাবা মায়ের কাছ থেকে নিয়ে এসে, নির্মমভাবে পা দিয়ে গলা চেপে খুন করে এবং পরের দিন, বৃহস্পতিবার সকালবেলা মেদিনীপুর শহরের কংসাবতী নদীর পাশে মাটি খুঁড়ে শিশুটির মৃতদেহ পুঁতে ফেলে।

    এদিকে বৃহস্পতিবার সকাল থেকে শিশুর কোন খোঁজ না পাওয়ায় কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন দিদা সন্ধ্যা বাগ। তদন্তে নেমে কোতোয়ালি থানার পুলিশ অভিযুক্ত দীপক বেহেরাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পুলিশি জেরায় দীপকবাবু স্বীকার করেন, কংসাবতীর ধারে সে শিশুটির মৃতদেহ পুঁতে রেখেছে।

    আজ, শুক্রবার সকালে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পশ্চিম মেদিনীপুর কোতোয়ালি থানা এবং ডিএসপির নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছিয়ে, মাটি খুঁড়ে শিশু কন্যার মৃতদেহ উদ্ধার করে। দীপক বেহেরাকে আজ মেদিনীপুর আদালতে পেশ করা হবে।

    আরও পড়ুন-কাটোয়া-কালনা রাজ্য সড়কে উলটে গেল যাত্রীবাহী বাস, আহত ১৪

    First published:

    Tags: Crime, Granddaughter, Grandfather, Murder, West Midnapur

    পরবর্তী খবর