Home /News /south-bengal /
স্ত্রী খুনে আটক আবগারি আধিকারিক! প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

স্ত্রী খুনে আটক আবগারি আধিকারিক! প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

Representational Image

Representational Image

স্ত্রী খুনে আটক আবগারি আধিকারিক! প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

  • Share this:
    #বালুরঘাট: স্ত্রীকে খুনের অভিযোগে পুলিশের জালে সরকারি আধিকারিক। আজ সকালে বালুরঘাট থেকেই আটক করা হয় আবগারি আধিকারিক দিবাকর ঘোষকে। স্ত্রী অনন্যার পরিবারের অভিযোগ, গত রবিবার বিয়ের গয়না আনতে গিয়েই খুন হন তাঁদের মেয়ে।

    রবিবার উদ্ধার হয় অনন্যার রক্তাক্ত দেহ । সোমবার দায়ের করা হয় খুনের অভিযোগ। মঙ্গলবার পুলিশের জালে অনন্যা খুনের প্রধান অভিযুক্ত দিবাকর ঘোষ। অনন্যার বাবা, অমলেন্দু দত্তরায়ের দাবি, দীর্ঘ চার-পাঁচ মাস ধরে দিবাকরের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না অনন্যার। পতিরাম ছেড়ে কলকাতার যাদবপুরে নিজের বাড়িতে থাকতেন অনন্যা। গত রবিবার, বিয়ের গয়না নিতে বালুরঘাটে আসেন তিনি। তিনি আরও জানান, ‘পরিবারের অমতে অনন্যার বিয়ে হয়েছিল। বিয়ের আগেই দিবাকরের কীর্তি ফাঁস হয়ে গিয়েছিল, কিন্তু  হাজার চেষ্টা করেও মেয়েকে বিয়ে করা থেকে আটকাতে পারেননি তাঁরা। আসলে দিবাকর অনন্যার মগজধোলাই করে বিয়েটা করেছিল।''

    এর আগে দু’বার বিয়ে করেন দিবাকর। দু’বারই বিবাহবিচ্ছেদ হয়েছে। এবার তৃতীয় স্ত্রীকে খুনের অভিযোগ দিবাকরের বিরুদ্ধে। দিবাকরের গাড়িতে মিলেছিল রক্তের চিহ্ন। অনন্যাকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন তাঁর দেহ ছিল থেঁতলানো! এখান থেকেই প্রশ্ন উঠে আসছে, ঠিক কীভাবে খুন করা হয় অনন্যাকে? তা হলে কি গাড়িতেই খুন করা হয় তাঁকে? ছক কষেই কি এই খুন? সমস্ত প্রশ্নের সমাধানে তৎপর পুলিশ প্রশাসন।

    First published:

    Tags: Balurghat murder case, Dibakar Ghosh, Government Official Arrested, Government official murders his wife

    পরবর্তী খবর