দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

সন্ধেয় নাট্য কর্মীর শ্লীলতাহানি, অভিযুক্তকে জাপটে ধরে থানায় নিয়ে গেলেন বীরাঙ্গনা

সন্ধেয় নাট্য কর্মীর শ্লীলতাহানি, অভিযুক্তকে জাপটে ধরে থানায় নিয়ে গেলেন বীরাঙ্গনা

বিকেল বিকেল গিয়েছিলেন তাঁদের থিয়েটার গ্রুপের রিহার্সালে।ফেরার সময় তিনি একাই ছিলেন তিনি।গলি রাস্তায় জায়গাটা ছিল অন্ধকার ও ফাঁকা।

  • Share this:

#অশোকনগর: অন্ধকার রাস্তায় মহিলার সঙ্গে অসভ্যতা করে পার পেল না নিগৃহকারী।রবিবার রাতে নাটকের রিহার্সাল সেরে বাড়ি ফিরছিলেন অশোকনগর কল্যাণগড় পুরসভার ১২ নং ওয়ার্ডের এক ছাত্রী।নিগৃহিতার কথায়,তখন রাত ৭টা ২০ মিনিট অশোকনগরের চৌরঙ্গী মোড়ের কাছে একটি গলি রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন।

বিকেল বিকেল গিয়েছিলেন তাঁদের থিয়েটার গ্রুপের রিহার্সালে।ফেরার সময় তিনি একাই ছিলেন তিনি।গলি রাস্তায় জায়গাটা ছিল অন্ধকার ও ফাঁকা। তার মধ্যে হঠাৎ এক ব্যক্তি উদয় হয়ে তার পথ আটকায়।নিগৃহিতা এই দিন অভিযোগ করে ওই ব্যক্তি তার শরীরে হাত দেয়, শ্লীলতাহানি করে।ঘটনার আকস্মিকতা কাটিয়ে নিগৃহকারী হাত চেপে ধরে চিৎকার শুরু করে দেন তিনি। ওইসময় আক্রান্ত হন তিনি। হঠাৎ একজন তাঁর সঙ্গে অসভ্যতা করে। তাঁর শ্লীলতাহানির চেষ্টা করলে চিৎকার করে ওঠেন তিনি। আর এরপরই অভিযুক্ত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু অষ্টাদশীর সাহসের কাছে হার মেনে যায়। আশপাশ থেকে ছুটে আসেন স্থানীয়রা।বীরাঙ্গনার সঙ্গে যোগ দেন তারা।প্রতিবেশীদের কাছে পেয়ে নাট্য কর্মী আরও সাহস বেড়ে যায়।সটান শ্লীলতাহানিকারী ধরে নিয়ে অশোকনগর থানায় হাজির হন তিনি।

লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।পুলিশ জানিয়েছে অভিযুক্তের বাড়ি আশোকনগর কল্যানগড় পুরসভার ১৩ নং ওয়ার্ডের রবীন্দ্রপল্লীতে।বয়স বছর ৫০। অভিযুক্তের নাম অমিও দাস।  নাট্যকর্মীর এই দিনের নিগৃহ হওয়ার পরেও যে সাহস দেখিয়েছে তা দেখে অশোনগর থানার পুলিশ ও স্থানীয়রা তাঁকে প্রশংসায় ভড়িয়ে দিয়েছে।নিগৃহীত নাট্য কর্মী এই দিন রাতে

অশোকনগর থানায় দাঁড়িয়ে জানান এমন ঘটনা প্রায়শই ঘটে।বহু মেয়ে এই ধরনের ঘটনার শিকার হয়ে চুপ করে যান।তিনি তেমন মেয়ে নয়।তাই ঘটনার পর জাপটে ধরে শ্লীলতাহানিকারী থানায় নিয়ে এসেছেন বিচারের জন্য।তার কথায় বাড়িতে মাত্র ৬০০ মিটার দূরে অশোকনগরের সংহতি পার্কের কাছে এমন টা কেউ করতে পারে তা তার কল্পনার অতীত। তবে তার সাহসী মানসিকতা সব মেয়ে সব সময় দেখায় তা হলে মেয়েদের উপর নির্যাতন বেশ কিছু টা রুখে দেওয়া যাবে।এই দিন বারাসত পুলিশ জেলার সুপার অভিজিৎ ব্যানার্জী জানান নাট্যকর্মীর অভিযোগ মত মামলা রুজ করা হয়েছে।

Published by: Dolon Chattopadhyay
First published: October 12, 2020, 10:31 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर