জয়দেব মেলাতে এসে নিখোঁজ, প্রায় একমাস বীরভূমে কাটিয়ে পুলিশের সহযোগিতায় বাড়ি ফিরল কিশোরী

জয়দেব মেলাতে এসে নিখোঁজ, প্রায় একমাস বীরভূমে কাটিয়ে পুলিশের সহযোগিতায় বাড়ি ফিরল কিশোরী

পুলিশ ওই কিশোরীর কাছে জানতে পারে জয়দেব মেলার সময় ছত্তিশগড় থেকে বাঞ্জারাদের সঙ্গে সে মেলাতে এসেছিল দড়ির খেলা দেখানোর জন্য।

  • Share this:

#বীরভূম: বীরভূম থেকে ছত্তিশগড়ে নিজের বাড়িতে ফিরে গেল কিশোরী সরস্বতী গোদ। জানুয়ারি মাসের ২৮ তারিখে তাকে পাওয়া গিয়েছিল বীরভূমের জয়দেব এলাকাতে। একা একাই ঘুরে বেড়াচ্ছিল সে,  তাকে দেখে স্থানীয়দের সন্দেহ হয়,  পুলিশকে খবর দেয় স্থানীয় বাসিন্দারা।

পুলিশ ওই কিশোরীর কাছে জানতে পারে জয়দেব মেলার সময় ছত্তিশগড় থেকে বাঞ্জারাদের সঙ্গে সে মেলাতে এসেছিল দড়ির খেলা দেখানোর জন্য। যে দলের সাথে সে আসে তারা চলে যায়। বাকিদের খুঁজে না পেয়ে ওই কিশোরী জয়দেব এলাকাতেই রয়েছে দীর্ঘদিন ধরে। ওই কিশোরীর দেওয়া তথ্য অনযায়ী পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে ওই কিশোরীর বাড়ি ছত্তিশগড়ে।

গতকাল, বৃহস্পতিবার বিকালে বীরভূম জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের প্যারালিগাল ভলেন্টিয়ার্স মহম্মদ রফিক ও সিউড়ি মহিলা থানা সহযোগিতায় ওই কিশোরীকে নিয়ে গতকাল বোলপুর থেকে ট্রেনে রওনা হয় একদল পুলিশ ছত্তিশগড়ের উদ্দেশ্যে। আজ, শুক্রবার ছত্তিশগড়ে পৌঁছয় ওই কিশোরী ৷ সেখানে তার মা-বাবার হাতে তুলে দেওয়া হয় কিশোরীকে ৷  মা বাবাকে ফিরে পেয়ে স্বভাবতই খুশি কিশোরী। সে জানিয়েছে, বীরভূম পুলিশে তাকে যথেষ্ট আপ্যায়নে রেখেছিল এই ক’দিন। পুলিশের সাহায্যে বাড়ি ফিরতে পেরে খুব খুশি কিশোরী।

Supratim Das

First published: February 28, 2020, 4:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर