ফের গ্যাংওয়ারে উত্তপ্ত হুগলি, মৃত ১ দুষ্কৃতী, গুলিবিদ্ধ আরও ৩

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 03, 2017 04:34 PM IST
ফের গ্যাংওয়ারে উত্তপ্ত হুগলি, মৃত ১ দুষ্কৃতী, গুলিবিদ্ধ আরও ৩
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 03, 2017 04:34 PM IST

#বলাগড়: রবিবারের শ্রীরামপুরের পর মঙ্গলবার বলাগড়। ফের গুলির শব্দে উত্তপ্ত হুগলি। বলাগড়ের গুপ্তিপাড়ায় গ্যাংওয়ারে মৃত ১, গুলিবিদ্ধ আরও তিন।   দু’জন আশঙ্কাজনক অবস্থায় ভরতি কলকাতার বেসরকারি হাসপাতালে। ঘটনায় গ্রেফতার দু’জন। উদ্ধার কয়েকটি আগ্নেয়াস্ত্রও। বারবার এধরনের ঘটনায় প্রশ্নের মুখে হুগলি জেলার নিরাপত্তা ব্যবস্থা।

আবারও হুগলি। আবারও এলোপাথাড়ি গুলির ঝনঝনানি। দুই দুষ্কৃতী গোষ্ঠীর শত্রুতায় ফের উত্তেজনা। রবিবার শ্রীরামপুরে গুলি-বোমার পর কয়েকদিনের মধ্যেই ফের বন্দুকের নলের ডগায় হুগলি। বলাগড়ের গুপ্তিপাড়ায় এক দুষ্কৃতী গোষ্ঠীর গাড়ি আটকে চলল আরেক দুষ্কৃতী গোষ্ঠীর পরপর গুলি। ৯ মার্চ চুঁচুড়ায় দিনেদুপুরে খুন হয় দুষ্কৃতী তারক বিশ্বাস। ঘটনায় মূল আসামী হিসেবে নাম জড়ায় বিশাল দাস নামে আরেক দুষ্কৃতীর।

মঙ্গলবার রাতে গাড়ি কোরে কালনার দিক থেকে আসছিল এই বিশাল ও তার দলবল। বিশালের গাড়ি ধাওয়া করতে থাকে আরেক দুষ্কৃতী গোষ্ঠীর অন্য দু্’টি গাড়ি। গুপ্তিপাড়ায় এসে পথ আটকায় দু’টি গাড়ি। গাড়ি থেকে নামে ১৫-১৬ জনের দল। দু’তরফেই চলতে থাকে এলোপাথাড়ি গুলি। ঘটনাস্থলেই মারা যায় অসীম মণ্ডল নামে একজন।

মৃত অসীম মণ্ডল কোনও অসামাজিক কাজে যুক্ত ছিল না, দাবি পরিবারের।

গুলিবিদ্ধ বিশাল দাস, অংশুমান মাল ও আরও একজনকে আশঙ্কাজনক অবস্থায় চুঁচুড়া হাসপাতালে িনয়ে যাওয়া হয়। বিশাল ও  অংশুমানকে পরে কলকাতায় বেসরকারি হাসপাতালে চিিকৎসার জন্য আনা হয়। ঘটনাস্থল থেকেই দু’টি গাড়ি আটক কোরেছে পুলিশ। উদ্ধার কয়েকটি আগ্নেয়াস্ত্রও। ছ’মাসে এই নিয়ে হুগলিতে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এগারো জনের। বড়সড় প্রশ্নচিহ্নের মুখে জেলার নিরাপত্তাব্যবস্থা।

First published: 04:34:46 PM May 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर