বিয়ের মণ্ডপে বরের সামনেই বন্ধুরা ট্রে ভর্তি পেঁয়াজ উপহার দেওয়ায় লজ্জায় লাল কনে, দেখুন ভিডিও

বিয়ের মণ্ডপে বরের সামনেই বন্ধুরা ট্রে ভর্তি পেঁয়াজ উপহার দেওয়ায় লজ্জায় লাল কনে, দেখুন ভিডিও
ছবি ফেসবুকের সৌজন্যে ৷
  • Share this:

SUPRATIM DAS

#সিউড়ি:  ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে নানান ভিডিও বা মিম শেয়ার হয়েছে ঝড়ের বেগে। আর তখনই পেঁয়াজ উপহার দিয়ে অনেকেই আসছেন ফেসবুকের শিরনামে।

এই রকম উপহার দেওয়া হলো বীরভূমেও। যা দেখে রীতিমতো হাসির খোরাক কনের বাড়িতে। আর কনে, সে তো লজ্জায় মুখ ঢাকছে বন্ধুদের দেওয়া সেই উপহার দেখে।

কিন্তু বন্ধুদের বক্তব্য, ‘‘দেখ ভাই, আমরা এই দ্রব্যমূল্য বৃদ্ধির বাজারে ইন্স্যুরেন্স করে তোর জন্য পেঁয়াজ কিনে নিয়ে এসেছি।’’ আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তা ভাইরাল হয়েছে ।

বীরভূমের সিউড়ির যুবক প্রতীক কর্মকারের সঙ্গে সিউড়িরই প্রত্যুষা সাহার গত বুধবার রাতে বিয়ে হয়। তাদের বিয়ের অনুষ্ঠান ছিল সিউড়িতেই। সেখানেই কনের কয়েকজন বন্ধু, মৃগাঙ্ক কর্মকার, সুমন্ত ঘোষ, শাহিন পারভীন বন্ধুকে উপহার দিতে উপস্থিত হয় ১ কেজি পেঁয়াজ নিয়ে। আর তা কনের হাতে তুলে দিতেই বিয়ে মণ্ডপে আনন্দের মাত্রা যেন আলাদা রূপ পায়। উপস্থিত অতিথিরা পর্যন্ত প্রত্যুষার বন্ধুদের কর্মকাণ্ড আর কথা শুনে না হেসে থাকতে পারেননি।

আর কনে এমন পেঁয়াজ উপহার দেখে লজ্জায় মুখ লুকাচ্ছে তখন মৃগাঙ্ক ও তার বন্ধুরা আলাদা করে আরও একটি উপহার হাতে তুলে দিয়ে জানায়, ‘‘আর এটা তার সাথে এক্সট্রা।’’

First published: 11:18:37 AM Dec 13, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर