Home /News /south-bengal /
ভিন রাজ্যে কাজে গিয়ে নিখোঁজ রামপুরহাটের চার যুবক

ভিন রাজ্যে কাজে গিয়ে নিখোঁজ রামপুরহাটের চার যুবক

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

ভিন রাজ্যে কাজে গিয়ে নিখোঁজ রামপুরহাটের চার যুবক। কেউ পাঁচ বছর। কেউ ন'বছর ধরে নিখোঁজ।

  • Share this:

    #রামপুরহাট: ভিন রাজ্যে কাজে গিয়ে নিখোঁজ রামপুরহাটের চার যুবক। কেউ পাঁচ বছর। কেউ ন'বছর ধরে নিখোঁজ। দুশ্চিন্তায় পরিবার। তার মধ্যে চিন্তা বাড়িয়েছে কাশ্মীর থেকে আসা চিঠি। সিরাজুল নামে এজেন্টকে আটক করেছে পুলিশ।

    আরও পড়ুন: রেল দুর্ঘটনা রুখতে IIT-র পড়ুয়ারা তৈরি করলেন রোবট মোটা টাকায় রাজ্যের বাইরে কাজের লোভ । সেই ফাঁদে পা দিয়ে বেকার ছেলেদের এলাকারই বাসিন্দা মুক্তার শেখ , সিরাজুল খান ও তার ভাই মধু খানের হাতে তুলে দিতেন রামপুরহাটের বিষ্ণুপুর গ্রামের অভাবী পরিবার। পরিবারের অভিযোগ, গত ৯ বছর ধরে এভাবেই গ্রামের চার যুবককে পুণে, হায়দরাবাদ নিয়ে যাচ্ছে সিরাজুল খানরা। --- মারগ্রাম থানার বিষ্ণুপুর গ্রামের মানিক ধীবর --- ৫ বছর আগে তাঁকে পুণে নিয়ে যায় ----৪ বছর আগে নিয়ে যায় নারায়ণ মেহেনাকে --- ৯ বছর আগে যায় লব দলুই ---৪ বছর আগে নিয়ে যাওয়া হয় ১৪ বছরের ছোটন মণ্ডলকে তারপর থেকে আর খোঁজ নেই তাঁদের। সিরাজুলের দাবি, হারিয়ে গেছেন তাঁরা। থানায় অভিযোগ জানিয়েও লাভ হয়নি। এর মধ্যেই চিন্তা বাড়িয়েছে বৃহস্পতিবার কাশ্মীর থেকে আসা একটি চিঠি। তাতে লেখা, কাশ্মীরের রাস্তায় ভিক্ষে করছেন তিন যুবক। একুশ লক্ষ টাকায় তাদের কিডনি বিক্রি করা হয়েছে।

    আরও পড়ুন: এবার দেশে আলাদা আলাদা দিনে পালিত হবে ইদ চিঠি নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কোনও ঠিকানা বা ফোন নম্বর নেই তাতে। তবে অভিযুক্ত হিসেবে সিরাজ ও মুক্তারের নাম আছে। এরপরই সিরাজুলের বাড়ি চড়াও হয়ে মারধর করেন গ্রামবাসীরা। তাকে আটক করেছে মারগ্রাম থানার পুলিশ।

    First published:

    Tags: Four Youths Went Missing, Rampurhat, Youths From Rampurhat Went Missing

    পরবর্তী খবর