এক সঙ্গে ৪টি কুকুরের মৃত্যু ঘিরে উত্তেজনা, খুন করা হয়েছে বিষ খাইয়ে

এক সঙ্গে ৪টি কুকুরের মৃত্যু ঘিরে উত্তেজনা, খুন করা হয়েছে বিষ খাইয়ে

কুকুরের দেহগুলি উদ্ধার করে রাজ্য প্রাণী স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়েছে পুলিশ। সেখানে তাদের ময়নাতদন্ত হবে।

  • Share this:

#বসিরহাট: একসাথে চারটি কুকুরের মৃত্যু ঘিরে উত্তেজনা। কুকুরগুলোকে বিষ খাইয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার তদন্তে বসিরহাট থানার পুলিশ। কুকুরের দেহগুলি উদ্ধার করে রাজ্য প্রাণী স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়েছে পুলিশ। সেখানে তাদের ময়নাতদন্ত হবে।

ঘটনায় এক সন্দেহভাজনকে গ্রেফতার করছে পুলিশ । শুক্রবার সকালে বসিরহাট রেজেস্ট্রি ওফিস এলাকায় ইটিন্ডা রোডের পাশে একটি বাড়ির ছাদে তিনটি কুকুরের একসাথে মৃত্যুতে চাঞ্চল্য ছড়ায়। অসুস্থ আর এক সারমেয়কে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পশু চিকিৎসালয়ে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয় ।

কুকুরগুলিকে যে ব্যক্তি দেখভাল করত দীপক রায় তার ঘরের পাশেই কুকুরের মৃতদেহগুলি পড়ে ছিল। ওই ব্যক্তির কথার অসংগতি পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করেছে। এলাকার বাসিন্দা ও ব্যবসায়ীদের অভিযোগ রাস্তার কুকুর গুলিকে তারা ও দীপক খাবার দিত। কুকুরগুলো থাকতো দোকানের ছাদে, কারোর কোন অসুবিধার হত না। এলাকাবাসীর সন্দেহ কুকুরগুলিকে বিষ খাইয়ে মারা হয়েছে। বিষক্রিয়ায় মৃত্যু না রোগে মৃত্যু তা খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে মৃত সারমেয়গুলিকে ময়নাতদন্ত করতে পশু চিকিৎসালয়ে নিয়ে যাওয়া হয়েছে। তবে কে বা কারা এই অবলা জীবগুলোকে মারল তার তদন্ত শুরু করেছে পুলিশ। দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছে এলাকায় স্থানীয় বাসিন্দা থেকে ব্যবসায়ীরা।

First published: February 7, 2020, 8:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर