Home /News /south-bengal /
গাড়ির সামনের চাকা ফেটে বিপত্তি, চাকুলিয়ায় একই পরিবারের ৪ জনের মৃত্যু

গাড়ির সামনের চাকা ফেটে বিপত্তি, চাকুলিয়ায় একই পরিবারের ৪ জনের মৃত্যু

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

এবার কড়া স্বাস্থ্য পরীক্ষার মুখে অ্যাম্বুল্যান্স। দায়িত্বে রাজ্যের স্বাস্থ্য ও পরিবহণ দফতর। অ্যাম্বুল্যান্সের পরিকাঠামো থেকে সংখ্যা, সবেতেই যে গরমিল রয়েছে, বর্ধমানের অরিজিত দাসের মৃত্যু তা ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে।

  • Share this:

    #চাকুলিয়া: মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই মহিলা ও এক শিশু-সহ একই পরিবারের চারজনের। আহত একজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়ায়। আহত ব্যাক্তিকে আশঙ্কাজনক অবস্থায় কিষাণগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ ছিল ৩১ নম্বর জাতীয় সড়ক। ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ ৷

    পুলিশসূত্রে জানা গিয়েছে, হরিয়ানার একটি পরিবার নিজেদের ছোট প্রাইভেট গাড়িতে হরিয়ানা থেকে আসাম যাচ্ছিল। পথে ডালখোলা গেটে অনেক্ষণ জ্যামে আটকে পরে তাদের গাড়িটি। গন্তব্যস্থলে যেতে দেরী হয়ে যাচ্ছে দেখে জ্যাম ছাড়লে গাড়ির চালক খুবই দ্রুত গতিতে গাড়ি চালাতে শুরু করে। কানকি এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কে আচমকাই গাড়ির সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি।

    ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকসহ দুই মহিলা ও এক শিশুর। গুরুতর আহত একজন। জানা গিয়েছে, হতাহতরা সকলেই একই পরিবারের সদস্য। তাদের নাম, পরিচয় ও ঠিকানা খুঁজে হরিয়ানা পুলিশের সাথে যোগাযোগ করছে চাকুলিয়া থানার পুলিশ।

    First published:

    Tags: Four Dies, Road Accident, Road Accident in Chakulia

    পরবর্তী খবর