Home /News /south-bengal /
Accident: যাত্রা দেখতে গিয়ে এ কী পরিণতি চার যুবকের! গ্রাম জুড়ে হাহাকার আর কান্না

Accident: যাত্রা দেখতে গিয়ে এ কী পরিণতি চার যুবকের! গ্রাম জুড়ে হাহাকার আর কান্না

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Accident: খবর পেয়ে পরিবারের লোকজন হাসপাতালে এসে দেহ শনাক্ত করে। তবে ৪ যুবকের মধ্যে দুই যুবকের দেহের আঘাত গুরুতর।

  • Share this:

#বড়ঞাঁ: যাত্রা দেখতে গিয়ে বাড়ি ফিরল না ৪ যুবক। সোমবার সকালে বড়ঞাঁ থানার কুলি সাঁইথিয়া রাজ্য সড়কের হরিমাটি এলাকায় উদ্ধার হয় ওই ৪ যুবকের রক্তাক্ত মৃতদেহ। রবিবার রাতে বড়ঞাঁ থানার তালোঞাঁ গ্রামে বাইকে করে যাত্রা দেখতে গিয়েছিল বেলগ্রামের বাসিন্দা দীপ বাগদী, কল্যান দাস, বিদ্যুৎ বাগদী ও রনিত মাঝি। রনিত মাঝি একাদশ শ্রেণির ছাত্র, বাড়ি কিন্নাহারে তবে বর্তমানে মামার বাড়ি বেলগ্রামেই থাকত সে। তবে রাতে যাত্রা দেখতে গিয়ে আর বাড়ি ফেরেনি ওই ৪ যুবক। ফোনে যোগাযোগও করা যায়নি। এরপরেই খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকেরা। তারপরেই সোমবার সকালে বড়ঞাঁ থানার কুলি সাইথিয়া রাজ্য সড়কের হরিমাটি এলাকায় একটি কালভার্টের পাশের জমি থেকে উদ্ধার হয় ওই ৪ যুবকের রক্তাক্ত মৃতদেহ।

আরও পড়ুন: দরজায় কড়া নাড়ছে 'বিপদ', বড় সিদ্ধান্ত নিলেন অনুব্রত মণ্ডল!

খবর পেয়ে পরিবারের লোকজন হাসপাতালে এসে দেহ শনাক্ত করে। তবে ৪ যুবকের মধ্যে দুই যুবকের দেহের আঘাত গুরুতর। অন্য দুজনের মাথা ফেটে যায়। তবে ঘটনাটি মধ্যরাতের দিকেই ঘটেছে বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ। কালভার্টের নীচের দিকে সকালে রক্ত দেখে পুলিশের অনুমান মোটরসাইকেলেই ৪ জন ছিল এবং কালভার্টের মধ্যে ধাক্কা মারে। যার ফলে দেহ গুলো ছিটকে পড়ে যায় কালভার্টের নীচের জমির মধ্যে। গাড়িটিও ধাক্কা মারার ফলে দুমড়ে মুচড়ে যায়।

আরও পড়ুন: আনিস খানের মৃত্যু তদন্তে আর এক মাস সময়! গুরুত্বপূর্ণ নির্দেশ কলকাতা হাই কোর্টের!

মৃতের আত্মীয় নারায়ণ বাগদী বলেন, ওরা ৪ জন মিলে যাত্রা দেখতে গিয়েছিল। সারা রাত বাড়ি ফেরেনি। বাড়ি থেকে ফোন করেও যোগাযোগ করা যায়নি। সকালে আমরা খোঁজাখুঁজি করছিলাম। তারপরেই থানা থেকে ফোন করে আমাদের ডাকা হয়। আমরা হাসপাতালে গিয়ে ওদের ৪ জনের দেহ সনাক্ত করি। কিন্তু কিভাবে এই দুর্ঘটনা ঘটে গেল এখনও বুঝতে পারছি না। তবে পুলিশ অনুমান করছে পথ দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে। আত্মীয় দেবনাথ চক্রবর্তী বলেন, আমরা সকালে খবর পেয়েই ছুটে আসি। এইভাবে ৪ যুবকের মৃত্য অত্যন্ত মর্মান্তিক। পুলিশ গোটা ঘটনার তদন্ত করছে।

Pranab Kumar Banerjee

Published by:Uddalak B
First published:

Tags: Accident

পরবর্তী খবর