Home /News /south-bengal /
এটিএম কার্ড চুরি করে তুলে নেওয়া হল টাকা, বিশ্বভারতীর প্রাক্তন অধ্যাপিকার অভিযোগে গ্রেফতার বাড়ির পরিচারিকা

এটিএম কার্ড চুরি করে তুলে নেওয়া হল টাকা, বিশ্বভারতীর প্রাক্তন অধ্যাপিকার অভিযোগে গ্রেফতার বাড়ির পরিচারিকা

Representational Image

Representational Image

  • Share this:

#বীরভূম: বিশ্বভারতীর প্রাক্তন অধ্যাপিকার এটিএম কার্ড চুরি করে সেই কার্ড ব্যবহার করে ২  লক্ষ ১০ হাজার টাকা চুরির অভিযোগে গ্রেফতার তার বাড়ির পরিচারিকা। ওই পরিচারিকার সঙ্গে তার এক পুরুষ সঙ্গীও ধৃত।  গ্রেফতার করল বীরভূম সিউড়ী সাইবার ক্রাইম থানার পুলিশ।

বিশ্বভারতীর শান্তিনিকেতনে জ্যোতি বন্দোপাধ্যায় নামে বিশ্বভারতীর প্রাক্তন ওই অধ্যাপিকা একাই থাকতেন বাড়িতে। তার স্বামী কয়েক বছর আগে মারা যান। অধ্যাপিকার ছেলে ও বৌমা দুর্গাপুরে কর্মরত। তাই ওই প্রাক্তন অধ্যাপিকাকে দেখাশোনার দায়িত্বে ছিল গঙ্গামনি দাস নামে এক পরিচারিকা। ওই পরিচারিকা অধ্যাপিকার পেনশন অ্যাকাউন্টের ATM কার্ড চুরি করে অ্যাকাউন্ট থেকে এই বছরের মার্চ মাস থেকে এপ্রিল মাস পর্যন্ত বোলপুর এলাকার বিভিন্ন এটিএম থেকে ধাপে ধাপে ২ লক্ষ ১০ হাজার টাকা তুলে নেন।

পরিচারিকা গঙ্গামণি দাসকে এক কাজে সাহায্য করেন তার এক পুরুষ বন্ধু বাহাদুর দাস। পরে অ্যাকাউন্টে টাকা কম দেখে অধ্যাপিকার সন্দেহ হয়। সমস্ত ঘটনা জানানো হয় বীরভূম সাইবার ক্রাইমকে। পুলিশ তদন্ত নেমে জানতে পারে সমস্ত ঘটনা। এই ঘটনায় ওই পরিচারিকা ও তার পুরুষ বন্ধুকে গ্রেফতার করা হয়। আজ তাদের সিউড়ি আদালতে তোলা হলে তাদের ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় সিউড়ি আদালত।

Supratim Das

Published by:Elina Datta
First published:

Tags: ATM Fraud

পরবর্তী খবর