• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • ৫ বছরের শিশুকে ধর্ষণের পর প্রবল মারধর, রক্তাক্ত ছোট্ট শরীর গাছতলায় ফেলে পালাল ধর্ষক, নিন্দার ঝড়...

৫ বছরের শিশুকে ধর্ষণের পর প্রবল মারধর, রক্তাক্ত ছোট্ট শরীর গাছতলায় ফেলে পালাল ধর্ষক, নিন্দার ঝড়...

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

৫ বছরের শিশুকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর প্রবল মারধর। রক্তে ভেসে যাওয়া ছোট্ট শরীর গাছতলায় ফেলে পালাল ধর্ষক। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে।

  • Share this:

    #কাকিনাড়া, অন্ধ্রপ্রদেশ: ৫ বছরের শিশুকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর প্রবল মারধর। রক্তে ভেসে যাওয়া ছোট্ট শরীর গাছতলায় ফেলে পালাল ধর্ষক। নিন্দার ঝড় দেশ জুড়ে। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। লজ্জাজনক ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কাকিনাড়ায়। প্রতিবেশীরা জানিয়েছে, মা না থাকায় সে বাবা আর ঠাকুরদার সঙ্গে থাকত। এ দিনও ঘরের মধ্যে ঠাকুরদার সঙ্গেই ঘুমিয়েছিল সে। ঘরের বাইরে বারান্দার তার বাবা ঘুমিয়েছিল।  সেই সময়ই ধর্ষক তাঁকে তুলে নিয়ে যায়।

    পূর্ব গোদাবরীর পুলিশ সুপার জানিয়েছেন, ওই শিশুর দাদু ভোর চার'টে নাগাদ ঘুম থেকে উঠে দেখেন, ঘরে নাতনি নেই। তৎক্ষণাৎ চিৎকার শুরু করে দেন তিনি। চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। সকলে মিলে শিশুটিকে খুঁজতে শুরু করেন। TOI-র রিপোর্ট অনুযায়ী, প্রায় ঘণ্টা দু'য়েক খোঁজার পড়ে শিশুটিকে বাড়ির কাছেই গাছের  তলায় পড়ে থাকতে দেখতে পান তাঁরা। স্থানীয়রা জানিয়েছেন, যখন শিশুটিকে উদ্ধার করা হয়, তখন তাঁর জ্ঞান ছিল না। রক্তে ভেসে যাচ্ছিল শরীর। দেহের বেশ কিছু জায়গায় গভীর ক্ষত তৈরি হয়েছিল। উদ্ধারের পরেই শিশুটিকে স্থানীয় কাকিনাড়া সরকারী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন রয়েছে সে।

    হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিশুটির শারীরিক অবস্থা যথেষ্ট সংকটজনক। আর কয়েকদিন না গেলে তাকে বিপন্মুক্ত বলা যাবে না। চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটিকে যখন নিয়ে যাওয়া হয় তখন তার শরীরের বাইরের বিভিন্ন জায়গা থেকে রক্তপাত হওয়ার পাশাপাশি অভ্যন্তর ভাগের একাধিক জায়গা থেকেও রক্তপাত হচ্ছিল। সে অচৈতন্য অবস্থায় ছিল। তবে পুলিশকে ইতিমধ্যেই সে অভিযুক্তের বিষয়ে জানাতে পেরেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে এখনও অধরা ধর্ষক।

    Published by:Shubhagata Dey
    First published: