corona virus btn
corona virus btn
Loading

জলভর্তি গর্তে পড়ে একসঙ্গে মৃত পাঁচটি শিশু! গ্রামজুড়ে শোক... অরন্ধন... হাহাকার

জলভর্তি গর্তে পড়ে একসঙ্গে মৃত পাঁচটি শিশু! গ্রামজুড়ে শোক... অরন্ধন... হাহাকার
প্রতীকী চিত্র ।

বুধবার বিকেলে ৫ শিশু খেলতে গিয়ে পাটের জমির পাশে জল ভর্তি একটি গর্তের মধ্যে পড়ে মারা যায়। এই ঘটনার পর থেকেই শোকের ছায়া নেমে এসেছে গ্রামে ।

  • Share this:

Pranab Kumar Banerjee

#রানিতলা: পাঁচ  শিশুর মৃত্যু মেনে নিতে পারছে না গ্রামবাসীরা। সামান্য অসতর্কতার জন্য পাঁচটি শিশুর মৃত্যুতে গাফিলতি কার, এই উত্তরই খুঁজে বেড়াচ্ছে রানিতলা দিয়ারপুর গ্রামের গ্রামবাসীরা। বুধবার বিকেলে ৫ শিশু খেলতে গিয়ে পাটের জমির পাশে জল ভর্তি একটি গর্তের মধ্যে পড়ে মারা যায়। সকাল থেকেই দিয়ারপুর আশেপাশের গ্রামের লোকেরা ভিড় করছেন ইটভাটার পাশে যে গর্তে পড়ে ওই শিশুরা মারা গিয়েছে তা দেখতে।  পাটের জমির মালিক তজুমদ্দিন শেখ বলেন, প্রতিদিন আমি পাটের জমিতে থাকি। কেউ এলে আমি তাদের ওই রাস্তা দিয়ে যেতে নিষেধ করি। বুধবার বাড়িতে কাজ থাকায় জমিতে ছিলাম না। পাট যেহেতু কেটে নেওয়ার কথা ছিল তাই জায়গাটা ঘিরে দিইনি। তবে তার ভুলে যে এই মর্মান্তিক ঘটনা তা তিনি মেনে নিচ্ছেন।

তবে মৃত শিশুদের পরিবারের লোকেরা এই মৃত্যু নিয়ে  আল্লাহকেই দোষারোপ করছেন। সেন্টু শেখ বলেন, ছেলেগুলো যে অতদূরে খেলতে যাবে তা বুঝতে পারিনি। কোনওদিন যায় না। এইভাবে পাঁচটা ছেলে মরে যাবে এ ভাবা যায় না। বৃহস্পতিবার মুর্শিদাবাদ মেডিকেল কলেজ থেকে ময়নাতদন্তের রিপোর্ট গ্রামে যেতেই কান্নার রোল পড়ে যায়। গোটা দিন কেটে যায় অরন্ধনেই । সাংসদ আবু তাহের বলেন, পরিবারকে সান্ত্বনা দেওয়ার ভাষা নেই। আমরা মৃত পরিবারদের পাশে রয়েছি।

Published by: Simli Raha
First published: July 17, 2020, 7:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर