ডেবরায় নাবালিকা গণধর্ষণে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ৫ অভিযুক্ত

ডেবরায় নাবালিকা গণধর্ষণে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ৫ অভিযুক্ত

রবিবার দুপুরে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে এলাকারই ৫ যুবকের বিরুদ্ধে। জোর করে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে অত্যাচার করা হয় বলে অভিযোগ।

  • Share this:

#ডেবরা: ডেবরায় নাবালিকা গণধর্ষণে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ৫ অভিযুক্ত। রবিবার দুপুরে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে এলাকারই ৫ যুবকের বিরুদ্ধে। জোর করে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে অত্যাচার করা হয় বলে অভিযোগ।

ডেবরা গণধর্ষণে গ্রেফতার করা হল পাঁচ অভিযুক্তকে। সঞ্জু নাগ, শুভদীপ নুবিয়ান, সায়ন খাঁড়া, বিশ্বজিৎ খাঁড়া, ও আকাশ সিং পাঁচ অভিযুক্তই ডেবরার কালুজা বৃন্দাবন এলাকার বাসিন্দা। রবিবার দুপুর ২ টো নাগাদ আত্মীয়র বাড়ি থেকে ফিরছিল কালুজা বৃন্দাবনেরই বাসিন্দা একাদশ শ্রেণীর পড়ুয়া ওই নাবালিকা। বাড়ির কাছেই সঞ্জু নাগ ও শুভদীপ নুবিয়ান নাবালিকাকে তাদের সঙ্গে যেতে বলে। রাজি না হওয়ায় জোর করে নাবালিকাকে জঙ্গলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। জঙ্গলে আগে থেকেই লুকিয়ে ছিল আরও ৩ যুবক- সায়ন খাঁড়া ও বিশ্বজিৎ খাঁড়া, ও আকাশ সিং। সকলেই মদ্যপ অবস্থায় নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ। জ্ঞান হারায় নাবালিকা। মুখে জল দিয়ে কোনওরকমে তার জ্ঞান ফিরিয়ে বাড়ির সামনে ফেলে চম্পট দেয় ৫ অভিযুক্ত।

সোমবারও জঙ্গলে পড়ে থাকতে দেখা যায় মদের বোতল। বাড়ির কাছে থেকেই নাবালিকাকে কীভাবে অভিযুক্তরা জোর করে জঙ্গলে নিয়ে গেল। লোকালয়ের মধ্যে কেন কেউ টের পেলেন না। খতিয়ে দেখছে ডেবরা থানার পুলিশ। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছে নাবালিকার পরিবার। আপাতত নির্যাতিতা ওই নাবালকা মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

First published: 06:26:45 PM Dec 30, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर