বোলপুরের বিভিন্ন বাজারে অভিযান চালালেন রাজ্যের মৎস্য মন্ত্রী চন্দ্রনাথ সিনহা

বাজার ঘুরে দেখেন ও বিক্রেতাদের জিনিসপত্রের দাম সামঞ্জস্যের মধ্যে রাখার কথা জানান

বাজার ঘুরে দেখেন ও বিক্রেতাদের জিনিসপত্রের দাম সামঞ্জস্যের মধ্যে রাখার কথা জানান

  • Share this:

#বীরভূম: বীরভূমের বোলপুরের হাট তলায় সবজি ও মাছ বাজারের কালোবাজারির বিরুদ্ধে অভিযান করলেন রাজ্যের মৎস্য মন্ত্রী তথা বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিনহা। তার এই বাজার অভিযান সঙ্গে ছিলেন বোলপুর পুরসভার চেয়ারম্যান সুশান্ত ভকত ও দুবরাজপুরের বিধায়ক তথা পুরসভার ভাইস-চেয়ারম্যান নরেশ চন্দ্র বাউড়ি। তারা সকাল থেকে বোলপুরের বিভিন্ন বাজার ঘুরে দেখেন ও বিক্রেতাদের জিনিসপত্রের দাম সামঞ্জস্যের মধ্যে রাখার কথা জানান।

ক্রেতারা জানিয়েছেন অন্যদিনের তুলনায় প্রায় ২০ থেকে ৫০ টাকা বেশী দামে কেজিতে মাছ বিক্রি হচ্ছে। তবে মন্ত্রীর সঙ্গে অভিযান চলাকালীন পুরসভার চেয়ারম্যান কে ভীড় এলাকায় পরিদর্শন করতে দেখা গেল মাস্ক ছাড়াই। সেই বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তার সাথেই মৎস্যমন্ত্রী সাফাই দিতে থাকেন। তিনি জানান, মাস্ক পরা সব সময় প্রয়োজন নেই।

যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা চিকিৎসকেরা ভীড় এলাকায় গেলে মাস্ক পড়ার পরামর্শ দিচ্ছেন। সেখানে বোলপুরের হাটতলার মতো ব্যস্ত এলাকায় কিভাবে চেয়ারম্যান মাস্ক ছাড়া ঘুরলেন তা নিয়েই উঠেছে প্রশ্ন। তবে মন্ত্রীর এই বাজার অভি্যানের কিছু ভালো দিকও উঠে এলো সবজী বাজারে সব জায়গাতেই সবজী বিক্র হলো একই দামে।

Supratim Das
Published by:Ananya Chakraborty
First published: