Firing on Bus: ভিতরে ভর্তি যাত্রী, বালিতে বাস লক্ষ্য করে হঠাৎ গুলি! ভোট বঙ্গে তীব্র আতঙ্ক

Firing on Bus: ভিতরে ভর্তি যাত্রী, বালিতে বাস লক্ষ্য করে হঠাৎ গুলি! ভোট বঙ্গে তীব্র আতঙ্ক

বাস লক্ষ্য করে গুলি!

মঙ্গলবার দুপুর একটা নাগাজ হাওড়ার বালিতে একটি সরকারি বাস লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটল। তবে, ঘটনায় কেউ হতাহত হননি।

  • Share this:

    #বালি: ভোটের (West Bengal Election 2021) আঁচে পুড়ছে বাংলা। দিকে-দিকে অশান্তির আগুনও জ্বলছে। হচ্ছে প্রাণহানী। কিন্তু ভোটের আবহে প্রকাশ্য রাস্তায় যাত্রীবাহী বাস লক্ষ্য করে গুলি চলছে, এমন নজির কখনও দেখেনি পশ্চিমবঙ্গ। এবার নবান্ন দখলের আবহে সেই ঘটনাও ঘটে গেল। মঙ্গলবার দুপুর একটা নাগাদ হাওড়ার বালিতে একটি সরকারি বাস লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটল। তবে, ঘটনায় কেউ হতাহত হননি।

    স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুরে যাত্রীবাহী বাসটি লালবাড়ির দিক থেকে বালি ঘাটের দিকে আসছিল। ঠিক তখনই যাত্রীরা গুলি চলার শব্দ শুনতে পান। আতঙ্ক পড়ে যান সকলেই। কিছুক্ষণের মধ্যেই সকলে বুঝতে পারেন, বাস লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। গুলির আঘাতে বাসের কাঁচের জানলা ভেঙে গুড়োগুড়ো হয়ে যায়। সেই কাঁচের আঘাতে কয়েকজন সামান্য আঘাত পান।

    কিন্তু কে বা কারা এইভাবে গুলি চালালো, তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই ঘটনাস্থলে এসেছেন হাওড়া কমিশনারেটের আধিকারিকরা। এসেছেন বালি থানার অফিসাররা। কোন ব্যক্তিগত আক্রোশ নাকি এলাকায় আতঙ্ক তৈরির চেষ্টায় এই ঘটনা ঘটানো হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে, ভোটের মাঝে এমন ঘটনায় স্বাভাবিক কারণেই আতঙ্কে কাঁপছেন বাসযাত্রীরা। এলাকায় টহল দিচ্ছে পুলিশ।

    আতঙ্কিত যাত্রীদের ওই বাস থেকে নামিয়ে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, বাসটির নম্বর WB05 7610 নম্বর। ইতিমধ্যেই সরকারি বাসটিকে ফরেন্সিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তবে, প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বাসের কোনও একজন যাত্রীকে লক্ষ্য করে গুলি চালানো হতে পারে। অথবা কোনও লক্ষ্যভ্রষ্ট গুলি বাসটিতে এসে লাগতে পারে। সমস্ত সম্ভবনাই খতিয়ে দেখা হচ্ছে।

    Published by:Suman Biswas
    First published:
    0