Home /News /south-bengal /
West Bengal News: ব্যারাকপুরের নামকরা বিরিয়ানির দোকানে পরপর গুলি, রক্তারক্তি কাণ্ড! কিন্তু কেন?

West Bengal News: ব্যারাকপুরের নামকরা বিরিয়ানির দোকানে পরপর গুলি, রক্তারক্তি কাণ্ড! কিন্তু কেন?

মারাত্মক ঘটনা ব্যারাকপুরে

মারাত্মক ঘটনা ব্যারাকপুরে

West Bengal News: দিনেদুপুরে এভাবে বিরিয়ানির দোকানে গুলি চলায় গোটা এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

  • Share this:

    #ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে একটি বিরিয়ানির দোকানে চলল গুলি হঠাৎ। কয়েকজন যুবক এসে এলোপাথাড়ি গুলি চালায় রাস্তার উল্টোদিক থেকে। বিরিয়ানির দোকানে তখন বেশ ভিড় ছিল বলে জানা গিয়েছে। এক ক্রেতা ও দোকানের এক কর্মচারীর গায়ে গুলি লাগে বলে জানা গিয়েছে। তাদের গুরুতর জখম অবস্থায় ব্যারাকপুর বি এন বোস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    দিনেদুপুরে এভাবে বিরিয়ানির দোকানে গুলি চলায় গোটা এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। ব্যারাকপুর-বারাসত রোডের উপরে অবস্থিত ওই বিরিয়ানির দোকানটিতে বাইরে থেকেও বহু ক্রেতা আসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, দুষ্কৃতীরা ব্যারাকপুর থেকে বারাসতের দিকেই যাচ্ছিল। সেই সময়ই হঠাৎ বিরিয়ানির দোকানের উল্টো দিকে বাইক দাঁড় করিয়ে তারা গুলি ছুড়তে শুরু করে। তখনই বিরিয়ানির দোকানের এক কর্মী ও ক্রেতার গায়ে গুলি এসে লাগে। স্থানীয়রাই তাঁদের বিএন হাসপাতালে নিয়ে যান।

    আরও পড়ুন: দিঘায় ফের প্রাণ কেড়ে নিল কাঁকড়া? পর্যটকের মৃত্যু ঘিরে তুমুল আতঙ্ক

    ঘটনার পরপরই মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের শীর্ষ কর্তারাও তড়িঘড়ি ছুটে আসেন। কী কারণে ওই বিরিয়ানির দোকানে গুলি ছুড়ল দুষ্কৃতীরা, তা এখনও পুলিশের কাছেও স্পষ্ট নয়। বিরিয়ানির দোকানের সিভিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পুরনো কোনও শত্রুতা এই ঘটনার নেপথ্যে রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

    আরও পড়ুন: সেমিস্টার পরীক্ষা অনলাইনে নাকি অফলাইনে? গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত রবীন্দ্রভারতীর

    তবে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডি বাপির বিরিয়ানি দোকানের গুলি চালানোর ঘটনায় যে মোটর সাইকেল চালাচ্ছিল, তার নাম শেখ রাজু। তাকে টিটাগর থেকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Barrackpore, Biriyani], West Bengal news

    পরবর্তী খবর