Home /News /south-bengal /
Fire Incident: রাতের অন্ধকারে আগুন! মর্মান্তিক মৃত্যু ২ বছরের শিশুর, বাজির গ্রামে আগুন ঘিরে অন্য 'রহস্য'

Fire Incident: রাতের অন্ধকারে আগুন! মর্মান্তিক মৃত্যু ২ বছরের শিশুর, বাজির গ্রামে আগুন ঘিরে অন্য 'রহস্য'

বাজির গ্রামে অগ্নিদগ্ধ মা-শিশু

বাজির গ্রামে অগ্নিদগ্ধ মা-শিশু

Fire Incident: হঠাৎ আগুন গৃহস্থের বাড়িতে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু দুবছরের শিশুর, আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যালে ভর্তি গৃহবধু।

  • Share this:

    #মেদিনীপুর : বাজির গ্রাম ছেড়ুয়ায় রাতের অন্ধকারে হঠাৎ আগুন গৃহস্থের বাড়িতে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু দুবছরের শিশুর, আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যালে ভর্তি গৃহবধু। অগ্নিকাণ্ডের ঘটনায় ক্রমেই দানা বাঁধছে 'রহস্য'।

    আরও পড়ুন : রাতের অন্ধকারে দাউ দাউ করে জ্বলল কারখানা! কলকাতায় ফের বিধ্বংসী অগ্নিকাণ্ড

    বুধবার রাতে হঠাৎই ছেড়ুয়ায় শেখ কাশীরুদ্দিনের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেসময় বাড়ির ভেতরেই ছিলেন কাশীরুদ্দিনের স্ত্রী রোকসানা বিবি ও দুবছরের পুত্র সন্তান আব্দুল মণ্ডল। অগ্নিদগ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় দুজনকেই ভর্তি করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় দুবছরের শিশুটির।

    প্রসঙ্গত, মেদিনীপুর সদর ব্লকের ছেড়ুয়া গ্রামের প্রায় প্রতিটি বাড়িতেই তৈরি হয় নানা ধরনের শব্দবাজি ও আতশবাজি। সম্পূর্ণ বেআইনিভাবে চালানো হয় বাজির কারখানা। সূত্রের খবর, শেখ কাশীরুদ্দিনের বাড়িতেও মজুত ছিল নানান শব্দবাজি। বুধবার রাতে সেই বাড়িতেই আগুন লেগে অগ্নিদগ্ধ হয় ওই গৃহবধূ ও তার ছেলে।

    আরও পড়ুন : চার রাজ্যে জয়ের পরেও 'এই' কাজ সহজ হবে না বিজেপির, অঙ্ক কষে 'বড়' চ্যালেঞ্জ মমতা বন্দ্যোপাধ্যায়ের

    আহতের পরিবারের সদস্যদের দাবি, দীর্ঘদিন ধরেই দাম্পত্য কলহ জারি ছিল রুকসানা বিবি ও তার স্বামীর মধ্যে। আগে একাধিক সময় রুকসানাকে মারধরও করা হয় বলে অভিযোগ তাঁর শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। আহতের বাপের বাড়ির সদস্যদের দাবি, কীভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা সরেজমিনে খতিয়ে দেখুক পুলিশ। এখনও পর্যন্ত ঘটনা নিয়ে থানায় কোনও অভিযোগ দায়ের না করা হলেও খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিক-সহ কোতোয়ালি থানার পুলিশ।

    আরও পড়ুন : উপনির্বাচন পিছিয়ে দিলে আপত্তি নেই বিজেপির, বাজেট নিয়ে 'উত্তরবঙ্গ' খোঁচা সুকান্তর

    মজুত করা বাজিতে আগুন লেগে এই ঘটনা নাকি গোটা ঘটনার পিছনে রয়েছে অন্য কোনও রহস্য তাই খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে। যে বাড়িতে ঘটনাটি ঘটেছে, সেই বাড়িটি সিল করা হয়েছে। তবে ঘটনার পর থেকে এখনও পর্যন্ত হদিস মেলেনি অগ্নিদগ্ধ গৃহবধূর পরিবারের সদস্যদের। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bangla News, Fire Incident

    পরবর্তী খবর