Home /News /south-bengal /
Fire: মন্ত্রী অরূপ রায়ের বাড়ির সামনে ট্রান্সফর্মারে আগুন, ঘটনাস্থলে দমকল, সিইএসসির কর্মীরা

Fire: মন্ত্রী অরূপ রায়ের বাড়ির সামনে ট্রান্সফর্মারে আগুন, ঘটনাস্থলে দমকল, সিইএসসির কর্মীরা

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Fire: আগুন নেভানোর জন্য জলের সঙ্গে ফোম ব্যবহার করা হয়। পরিস্থিতি মোকাবেলায় ঘটনাস্থলে পৌঁছন সিইএসসি কর্মীরা।

  • Share this:

#হাওড়া: হাওড়া নিধিরাম মাজি লেনের সিইএসসি ট্রান্সফরমারের হঠাৎই আগুন ধরে গেল মঙ্গলবার রাতে। মন্ত্রী অরূপ রায়ের বাড়ির সামনে, কয়েক হাত দূরে ঘটে এই দুর্ঘটনা। ঘটনায় বিদ্যুৎহীন হয়ে মন্ত্রীর বাড়ি-সহ গোটা এলাকা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে দমকলের দুটো ইঞ্জিন যায়। এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন - বাদ পড়ছে কাস্তে-হাতুড়ি, থাকবে শুধু বাঘ! ফরওয়ার্ড ব্লকের পতাকা বদল নতুন ইঙ্গিত?

আগুন নেভানোর জন্য জলের সঙ্গে ফোম ব্যবহার করা হয়। পরিস্থিতি মোকাবেলায় ঘটনাস্থলে পৌঁছন সিইএসসি কর্মীরা। স্থানীয়দের অভিযোগ, কয়েকদিন ধরেই ট্রান্সফরমার থেকে তেল বার হচ্ছিল অর্থাৎ বেগতিক নজরে এসেছিল তাঁদের।| বারবার সিইএসসি-কে জানালেও তারা কোনও ব্যবস্থা নেয়নি। যদি মঙ্গলবার তৎপর সিইএসসি ঘটনাস্থলে এসে পৌঁছয় দ্রুত। এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু করতে যুদ্ধ কালীন তৎপরতাও কাজ করছেন সিইএসসি কর্মীরা।

আরও পড়ুন: নাড্ডার বাড়িতে আজ জরুরি বৈঠক, রাষ্ট্রপতি নির্বাচনের প্রার্থীতে মহাচমক বিজেপির?

কলকাতায় এখন ঝড়-বৃষ্টির মরশুম। স্বাভাবিক কারণে প্রাকৃতিক দুর্যোগের ফলে কোনও বিদ্যুতের তারে কোনওরকম সমস্যা হয়ত লেগেই থাকবে। কলকাতায় বিদ্যুৎজনিত দুর্ঘটনা এড়াতে নিয়মিত প্রচার করে থাকে প্রশাসন ও বিদ্যুৎবিভাগ বা সিইএসসিও। তার মধ্যেও এই রকম ঘটনা ঘটে যায়। হাওড়ায় ঘটনায় স্বাভাবিক কারণে আতঙ্ক ছড়িয়েছে এলাকার মানুষের মধ্যে।

দেবাশিস চক্রবর্তী

Published by:Uddalak B
First published:

Tags: Fire

পরবর্তী খবর